Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাভারে বাসে ডাকাতি, ১০ আহত

সাভার (ঢাকা) থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৭, ২:১৫ পিএম

সাভার (ঢাকা) থেকে স্টাফ রিপোর্টার : ঢাকা জেলার সাভারে বাসে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতদের হামলায় হেল্পার ও চালকসহ বাসের ১০ জন আহত হয়েছেন।

আজ বুধবার ভোররাত ৪টার দিকে রজনীগন্ধা নামে একটি বাসে ডাকাতি শুরু হয়। যা চলে ঘণ্টা দুই ধরে। আহতদের সাভারের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন নূর হোসেন ফারুক নামে ওই বাসের এক যাত্রী বলেন, চন্দ্রা থেকে মঙ্গলবার দিনগত রাত ৩টার দিকে বাসে উঠি আমি। ভোর ৪টার দিকে হঠাৎ করে যাত্রীবেশে থাকা একদল ডাকাত হেল্পার ও চালককে ধরে বাসের পেছনের দিকে নিয়ে বেঁধে রাখে এবং তাদের একজন বাস চালায়। এসময় প্রতিবাদ করায় আমাকেও বেঁধে রাখে ডাকাতরা। এরপর বাসের যাত্রীদের কাছ থেকে নগদ টাকা, স্বর্ণালঙ্কার, মোবাইল ফোন সেটসহ প্রায় লক্ষাধিক টাকার পণ্য লুটে নেয় তারা। এসময় চিৎকার করায় ডাকাতদল কয়েকজনকে বাসের রড দিয়ে পিটিয়ে আহত করে এবং হাত-পা বেঁধে রাখে। এছাড়া ডাকাতরা বিভিন্ন স্থানে বাস থামিয়ে আরও যাত্রী তুলে তাদের কাছ থেকেও সব লুটে নেয়। এভাবে সাভারের শিমুলতলা এসে বাস থামিয়ে পালিয়ে যায় ডাকাতরা।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কারুজ্জামান জানান, খবর পেয়ে শিমুলতলায় গিয়ে বাস পরিদর্শন করা হয়েছে। এ বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ