Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

নাসিরনগরে ঘটনায় আ.লীগের ইউপি চেয়ারম্যানের ২ দিনের রিমান্ড

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৭, ৩:১৫ পিএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হিন্দু বাড়িতে আগুন দেয়ার ঘটনায় গ্রেফতারকৃত হরিপুরের আওয়ামীলীগ দলীয় ইউপি চেয়ারম্যান দেওয়ান অতিকুর রহমান আঁখিকে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

বুধবার মামলার তদন্তকারী কর্মকর্তা তাকে অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শফিকুল ইসলাম এর বিচারিক আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড প্রার্থনা করে। আদালত ২দিনের রিমান্ড মঞ্জুর করে।

নাসিরনগর থানা পুলিশের এসআই মো. ইশতিয়াক আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, প্রথম দফায় ৫দিনের রিমান্ড শেষে দ্বিতীয় দফায় জিজ্ঞাসাবাদের জন্য গত রোববার আদালতে ফের ৫ দিনের রিমান্ড আবেদন জানানো হয়। গতকাল বুধবার আদালত শুনানির দিন ধার্য করেন। এরপর দুপুরে বিচারক শুনানি শেষে দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, ৩০ অক্টোবর নাসিরনগরে হিন্দু বাড়ি-ঘর ও মন্দিরে ভাংচুর ও পরবর্তীতে অগ্নিসংযোগের ঘটনায় থানায় ৮ টি পৃথক মামলা হয়। এ ঘটনায় এ পর্যন্ত ১০৭ জনকে গ্রেফতার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ