Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে মেলায় আরও দুটি বইয়ের মোড়ক উন্মোচন

প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রামে সিটি কর্পোরেশন আয়োজিত ১৩ দিনব্যাপী বইমেলায় আরও দুটি নতুন বইয়ের মোড়ক উন্মোচন করা হয়েছে। বিএএফ শাহীন কলেজের সিনিয়র শিক্ষিকা সৈয়দা শামসুন নাহার বাবলী রচিত ‘আলোক দিনে’ ও সৈয়দা সেলিনা আকতার রচিত ‘জাগতে আমি ভালোবাসি’ বই দুটির মোড়ক উন্মোচন করেন প্রধান অতিথি চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কমিশনার মোহাম্মদ আবদুল জলিল মÐল। শুক্রবার সন্ধ্যায় কেন্দ্রীয় শহীদ মিনার লাগোয়া মুসলিম হল প্রাঙ্গণে বইমেলার আলোচনা সভা ও মোড়ক উন্মোচন অনুষ্ঠানে বই দুটির লেখিকা সৈয়দা শামসুন নাহার বাবলী ও সৈয়দা সেলিনা আকতার ছাড়াও সৃজনশীল প্রকাশক পরিষদের সভাপতি মহিউদ্দিন শাহ আলম নিপু উপস্থিত ছিলেন।
এতে সভাপতিত্ব করেন ৯ নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ জহুরুল আলম জসিম। বক্তব্য রাখেন ওয়ার্ড কাউন্সিলর নাজমুল হক ডিউক, মো. মোবারক আলী ও মো. মোরশেদ আলম, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর মিসেস আবিদা আজাদ, চসিকের প্রধান শিক্ষা কর্মকর্তা মিসেস নাজিয়া শিরিন, ফতেয়াবাদ স্কুল ও কলেজের অধ্যক্ষ বখতেয়ার উদ্দিন, কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ জসিম উদ্দিন। প্রধান অতিথি পুলিশ কমিশনার আবদুল জলিল মন্ডল বিপিএম বলেন, বই সব সময় মানুষের জীবন সঙ্গী হয়ে থাকবে, বিশ্বাস ঘাতকতা করবে না, বই মানুষকে আনন্দ দেয়, সুচিন্তার বিকাশ ঘটায়, তাই সবাইকে বেশি বেশি করে বই পড়তে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রামে মেলায় আরও দুটি বইয়ের মোড়ক উন্মোচন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ