Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চলনসই অবস্থানে ‘ওকে জানু’

| প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

গত শুক্রবার ‘ওকে জানু’, ‘হারামখোর’ এবং ‘আ ডেথ ইন দ্য গঞ্জ’চলচ্চিত্র তিনটি মুক্তি পেয়েছে। এর মধ্যে ‘ওকে জানু’চলচ্চিত্রটিই কিছুটা দর্শক টানতে পেরেছে। ‘হারামখোর’তার চেয়ে কম আর শেষেরটি কোন দর্শকই টানতে পারেনি। এমন হওয়াটা স্বাভাবিক নয় কারণ ‘দাঙ্গাল’ ফিল্মটি আয় অনেকটাই কমে এসেছে। অন্যদিকে একই সঙ্গে দীপিকা পাডুকোনের সহাভিনয়ে ভিন ডিজেলের ‘ট্রিপল এক্স : রিটার্ন অফ য্যান্ডার কেইজ’ প্রথমে ভারতে মুক্তি পেয়েছে, আর এই ফিল্মটি সীমিত পরিসরে মুক্তি পেয়েও নতুন ফিল্মগুলোর সম্মিলিত আয়ের চেয়ে বেশি আয় করেছে।
‘ওকে জানু’ মনি রতœম পরিচালিত তামিল ফিল্ম ‘ও কাড়াল কানমানি’র রিমেক। এতে শাদ আলির পরিচালনায় অভিনয় করেছেন আদিত্য রায় কাপুর, শ্রদ্ধা কাপুর, নাসিরুদ্দিন শাহ এবং লীলা স্যাম্পসন। দক্ষিণ ভারতে মূল চলচ্চিত্রটি বেশ ভাল আয় করেছে। কিন্তু প্রায় একই গল্পে সুনির্মিত হলেও ‘ওকে জানু’তেমন করে দর্শক টানতে পারেনি। শুক্রবার ফিল্মটি আয় করেছে ৪.০৮ কোটি রুপি। শনিবারের আয় ৪.৯ কোটি রুপি। রবিবারের ৪.৮২ কোটি রুপি আয় নিয়ে সপ্তাহান্তে ফিল্মটি আয় করেছে ১৩.৮ কোটি রুপি। সোমবার ফিল্মটির আয় ১.৯৫ কোটি রুপি। চলচ্চিত্রটি বেশ প্রশংসিত হচ্ছে।
‘হারামখোর’একটি ভিন্নধর্মী কাহিনীর কমেডি ফিল্ম। পরিচালনা করেছেন শ্লোক শর্মা। অভিনয় করেছে নওয়াজউদ্দিন সিদ্দিকি, শ্বেতা ত্রিপাঠী, ত্রিমালা অধিকারী, মোহাম্মদ সামাদ, ইরফান খান (সিনিয়র নন) এবং হরিশ খান্না। নওয়াজউদ্দিন সিদ্দিকির অভিনয় এবং বিষয়বস্তু প্রশংসার দাবি রাখে। চলচ্চিত্রটি সপ্তাহান্তে আয় করেছে ১.০১ কোটি রুপি।
মুক্তি পাবার চার সপ্তাহের মাথায় ‘দাঙ্গাল’ ফিল্মটির আয় উল্লেখযোগ্য পরিমাণে কমে এসেছে। চতুর্থ সোমবার পর্যন্ত ফিল্মটি ভারতে আয় করেছে ৩৭১.৪৮ কোটি রুপি। চলচ্চিত্রটির বিশ্বব্যাপী আয় ৭১৭ কোটি রুপি। পরের সপ্তাহে দুটি বড় বাজেটের আলোচিত মুক্তি পাচ্ছে। তার আগে এটি ৪০০ কোটি রুপি সীমা অতিক্রম করতে পারে কিনা তাই দেখার বিষয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ