Inqilab Logo

ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

নরসিংদীতে পুকুরে ডুবে ২ শিশুর মর্মান্তিক মৃত্যু

প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : পুকুর ধারে খেলতে গিয়ে পানিতে পড়ে ডুবে যায় (১০) ও শ্রাবন্তী (৮) নামে দুই শিশুর। গত শনিবার বিকেলে নরসিংদী সদর উপজেলার শেখেরচর এলাকায় এই মর্মান্তিক শিশু মৃত্যুর ঘটনাটি ঘটেছে।
জানা গেছে, বৈশাখীর পিতা রাশেদ এবং শ্রাবন্তীর পিতা আলিম দুজনেই ভ্যান শ্রমিক। জীবিকার তাগিদে রাশেদ বি-বাড়ীয়া জেলার বাঞ্ছারামপুর থেকে এবং শ্রাবন্তীর পিতা আলিম কুমিল্লার হোমনা থেকে নরসিংদীর শেখেরচর আসে। তারা সেখানে পৃথক পৃথক বাড়িতে ভাড়া থেকে শ্রমিকের কাজ করে জীবিকা নির্বাহ করে। বৈশাখী ও শ্রাবন্তী বিকেল বেলা বাসা থেকে খেলতে বের হয়। কিন্তু সন্ধ্যার পরেও তারা বাড়ি না ফেরায় তাদের পিতামাতা উদ্বিগ্ন হয়ে উঠে। তারা বৈশাখী ও শ্রাবন্তীকে বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে কোথাও পায়নি। পরে স্থানীয় একটি পুকুর পাড়ে গিয়ে দেখে তাদের জুতা জোড়া পড়ে রয়েছে। এ অবস্থায় তারা পানিতে নেমে তল্লাশী চালিয়ে পুকুরের গভীর পানি থেকে তাদের লাশ উদ্ধার করে। তরতজা এ দুটি শিশুর অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। শত শত মানুষ এই শিশু দুটিকে দেখার জন্য তাদের বাড়িতে ভীড় জমায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নরসিংদীতে পুকুরে ডুবে ২ শিশুর মর্মান্তিক মৃত্যু
এ বিভাগের অন্যান্য সংবাদ