Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইউপি চেয়ারম্যানের বাড়ি থেকে মোটরসাইকেল চুরি

| প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

চাটখিল (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা : উপজেলার শাহপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম হায়দার কাজলের বাড়ি থেকে বুধবার রাতে ২টি মোটরসাইকেল চুরি হয়েছে। চেয়ারম্যান কাজল সাংবাদিকদের জানান, বুধবার রাতে তার ছোট ভাই গোলাম মোহাম্মদ মুন্সী ও গোলাম রহমান মাহবুব তাদের মালিকীয় মোটরসাইকেল ২টি বাড়ির গেটের ভেতর প্রতিদিনের মতো রাখেন। গতকাল বৃহস্পতিবার সকালে ঘুম থেকে উঠে দেখেন মোটরসাইকেল ২টি নেই। মোটরসাইকেল ২টির নাম্বার যথাক্রমে ফেনী ল-১১-১১৬২ ও নোয়া ল-১১-১১৪৫। এ ব্যাপারে গতকাল বৃহস্পতিবার চাটখিল থানায় পৃথক ২টি জিডি করা হয়েছে।
মাদকাসক্ত যুবকের কারাদ-
ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুল ইসলাম মিঞা গতকাল বৃহস্পতিবার দুপুরে মাদকসেবক আবদুল গফুর মোহন (২২)-কে ৩ মাসের কারাদ- দিয়েছেন। মোহন উপজেলার খিলপাড়া ইউনিয়নের ছোট জীবনগর গ্রামের শাহজাহানের পুত্র। পুলিশ গত বুধবার ভোরে গাঁজাসহ তাকে ছোট জীবনগর এলাকা থেকে গ্রেফতার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ