Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে জামদানি তাঁতীদের সঙ্গে মতবিনিময়

| প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে জামদানি তাঁতীদের সঙ্গে শিল্প মন্ত্রণালয়ের কর্মকর্তাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার তারাব নোয়াপাড়া জামদানিপল্লী মাঠে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি কর্তৃক গঠিত ৫ নম্বর সাব-কমিটির আহবায়ক রহিম উল্লাহ এমপি, জাতীয় সংসদ সচিবালয়ের যুগ্মসচিব (এফওসি) ও কমিটির সচিব ড. শাহনাজ আরেফিন, রফিকুল ইসলাম, আল-আমিন সরকার, নিতাই চন্দ্র নাথ, ওয়ালী উল্লাহ, সগীর আহাম্মেদ, জামদানি তাঁত শিল্পের সভাপতি জহিরুল ইসলাম, স্থানীয় পৌরসভার কমিশনার আনোয়ার হোসেন, জামদানি ব্যবসায়ী ইসমাইল হোসেন প্রমুখ।
মতবিনিময় সভায়, উপস্থিত  তাঁতীরা ঋণ সুবিধা, প্রশিক্ষণ, গ্যাস, বিদ্যুৎ, পানি নিষ্কাশন, ড্রেনেজে ব্যবস্থাসহ বিভিন্ন সুযোগ-সুবিধার কথা তুলে ধরেন। এ সময় উপস্থিত শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি কর্তৃক গঠিত ৫নম্বর সাব-কমিটির সদস্যরাও সমস্যা সমাধানের আশ^াস দেন তাঁতীদের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ