Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জেলের জালে প্রাডো জিপ

| প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

মো. দেলোয়ার হোসেন, গাজীপুর থেকে : জেলেরা নদী থেকে জাল দিয়ে টেনে তীরে তুলে বড় মাছ কিন্তু এবার গাজীপুরের কাপাসিয়ার শীতলক্ষ্যা নদী থেকে টেনে তোলা হলো বিলাশবহুল একটি প্রাডো গাড়ি। আর তা নিয়ে এলাকায় তোলপাড় চলছে। কে এই গাড়ির মালিক, কীভাবেই বা গাড়ি নদীতে এলো। এসব নিয়ে মানুষের জল্পনা-কল্পনার যেন শেষ নেই। তবে পুলিশ গাড়িটি জব্দ করেছে। বৃহ¯পতিবার বিকেলে নদী থেকে গাড়ি উদ্ধারের এ ঘটনা ঘটেছে। স্থানীয় লোকজন জানান, কাপাসিয়া বাজারের ব্যবসায়ী বাদল শীতলক্ষ্যা নদীর দস্যু নারায়ণপুর এলাকায় ডালপালা ফেলে নদীতে মাছের ঘের তৈরি করেন। বৃহ¯পতিবার দুপুরে মাছ ধরার জন্যে ঘেরের চারদিকে জাল ফেলেন। এক পর্যায়ে বড় ও ভারি কিছু একটার সাথে জাল আটকে যায়। এ সময় জেলেরা ডুব দিয়ে জাল ছাড়াতে গিয়ে গাড়ির সন্ধান পায়। বিষয়টি জানাজানি হলে উৎসুক মানুষ ঘটনাস্থলে ভিড় জমায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। বিকেল ৫টার দিকে কপিকলের সাহায্যে নদী থেকে গাড়িটি (ঢাকা মেট্রো ঘ ১১-২০২৯) তীরে তোলা হয়। গাড়ি একনজর দেখতে স্থানীয় উৎসুক নারী-পুরুষ নদীর তীরে এসে ভিড় জমায়। এ নিয়ে স্থানীয়দের মধ্যে চলছে নানা আলোচনা। কাপাসিয়া থানার ওসি আবু বকর ছিদ্দিক জানান, সাদা রংয়ের প্রাডো গাড়িটি দীর্ঘদিন পানির নীচে থাকায় শ্যাওলা পড়ে গেছে। গাড়িটি কীভাবে এখানো এলো, মালিকই বা কে, তা তদন্ত করে দেখা হচ্ছে। এ জন্যে নম্বরটি বিআরটিএতে পাঠানো হবে।



 

Show all comments
  • Joynal Abedin ২০ জানুয়ারি, ২০১৭, ১১:৫৫ এএম says : 0
    ভালোই হলো। শুধু বইয়ের পাতায় সামান্য পরিবর্তন করতে হবে। লিখতে হবে,এদেশের নদীতে রুই,কাতলা ইলিশ,প্রাডো ইত্যাদি মাছ পাওয়া যায়।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জেল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ