Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় নিহত ৫ আহত ২০

| প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : সড়ক দুর্ঘটনায় কুষ্টিয়া, চাঁদপুর ও নোয়াখালীতে নিহত হয়েছে ৫ জন। এছাড়াও সিরাজগঞ্জে আহত হয়েছে ২০ জন।
স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে জানান, কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার বারমাইলে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে মাসুম লাল (২৭) ও বিজয় লাল (৩০) নামের দুই জন নিহত হয়েছেন। আহত হয়েছেন জয়নাল ও সেবা নামের আরও দুই জন। বুধবার রাত ১১টার দিকে কুষ্টিয়া-পাবনা মহাসড়কের বারমাইল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটনা ঘটে।
পুলিশ ও নিহতের পরিবার জানায়, রাতে কুষ্টিয়া শহরের বড়বাজার চৈতন্য পল্লী থেকে বিয়ের লগন নিয়ে সিএনজি করে ঈশ্বরদী যাচ্ছিলেন বিজয় লাল, মাসুম লাল ও সেবা। ভেড়ামারা বারোমাইল পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রæতগামী ট্রাক সিএনজিকে ধাক্কা দিলে সবাই রাস্তায় ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই মাসুম লাল মারা যান। পরে স্থানীয়রা সিএনজি চালক জয়নাল, বিজয় লাল ও সেবাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় বিজয় লাল (৩০) মারা যান।
চাঁদপুর জেলা সংবাদদাতা জানান, চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার ঢাকিরগাঁও নামক স্থানে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পথচারী হামিদ ফকির (৮০) ও মোটরসাইকেল আরোহী হৃদয় (১৫) নিহত হয়েছে। আহত হয়েছে মোটর সাইকেল আরোহী শান্ত (১৬) ও রাতুল (১৭)। বুধবার রাতে ঢাকিরগাঁও কাজলী সিনেমা হলের সামনে মতলব-পেন্নাই সড়কে এই দুর্ঘটনা ঘটে।
নিহত হামিদ ফকির ঢাকিরগাঁও এলাকার বাসিন্দা এবং রাতুল একই এলাকার রফিকুল ইসলামের ছেলে। আহত শান্ত ঢাকিরগাঁও গ্রামের আনোয়ার হোসেন মিস্ত্রির ছেলে এবং রাতুল আবুল হোসেনের ছেলে।
সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা জানান, সিরাজগঞ্জে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লেগে ২০ যাত্রী আহত হয়েছেন। আহতদের সিরাজগঞ্জ সদর হাসাপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক সড়কের শিলন্দা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। শিয়ালকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নান শেখ জানান, তাড়াশ থেকে সিরাজগঞ্জগামী নির্জনা পরিবহনের একটি যাত্রীবাহী বাস শিলন্দা এলাকায় পৌঁছলে সামনের চাকা বøাস্ট হয়। এসময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ওই বাসের ২০ যাত্রী আহত হন।
নোয়াখালী ব্যুরো জানায়, কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নে মাটিবাহী একটি ট্রাক্টর চাপায় মো. ফারুক (১৪) নামের এক স্কুল ছাত্র নিহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ৯টার দিকে ওটারহাট-মাইজদী সড়কের ওটারহাট বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মো. ফারুক জেলার সেনবাগ উপজেলার নবীপুর ইউনিয়নের শাহপুর গ্রামের লোকমান হোসেনের ছেলে। সে স্থানীয় একটি বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ