Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফের পেছালো কিবরিয়া হত্যা মামলায় সাক্ষ্য গ্রহণ

| প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

সিলেট অফিস: সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএম কিবরিয়া হত্যা মামলায় সাক্ষ্য গ্রহণ আবারও পিছিয়েছে। গতকাল বৃহস্পতিবারও আলোচিত এ মামলায় সাক্ষ্য গ্রহণ হয়নি। আদালতে সকল আসামি হাজির না থাকায় সিলেট দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক মকবুল আহসান সাক্ষ্য গ্রহণ করেননি। পরবর্তী সাক্ষ্য গ্রহণের জন্য ৮ ফেব্রæয়ারি তারিখ ধার্য করেছেন বিচারক।
আদালতের পিপি অ্যাডভোকেট কিশোর কুমার কর জানান, গত বুধবার আদালতে কোনো সাক্ষী হাজির হননি। এজন্য সাক্ষ্য গ্রহণ হয়নি। বৃহস্পতিবার সাক্ষ্য গ্রহণের জন্য তারিখ নির্ধারণ করা ছিল। তবে একজন সাক্ষী হাজির থাকলেও মামলার ৯ আসামি আদালতে হাজির হননি। এজন্য সাক্ষ্য গ্রহণ করেননি বিচারক।
প্রসঙ্গত, ২০০৫ সালের ২৭ জানুয়ারি হবিগঞ্জের বৈদ্যের বাজারে জনসভায় গ্রেনেড হামলায় আওয়ামী লীগ নেতা শাহ এএমএস কিবরিয়াসহ পাঁচজন নিহত হন। এ ঘটনায় দায়েরকৃত মামলার ১৭১ জন সাক্ষীর মধ্যে ইতোমধ্যে ৪৬ জনের সাক্ষ্য গ্রহণ সম্পন্ন হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফের

১৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ