Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নরসিংদীতে ৪ বছর পলাতক থাকার পর ফাঁসির আসামি গ্রেফতার

| প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : দীর্ঘ ৪ বছর পলাতক থাকার পর ফাঁসির দÐপ্রাপ্ত ঘাতক ইমরান ধরা পড়ে গেছে। গতকাল বৃহস্পতিবার নরসিংদী মডেল থানা পুলিশ গাজীপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেছে। গ্রেফতারের ঘাতক ইমরান পালিয়ে থেকে সুমন নাম ধারণ করে ২ মাস পূর্বে বিয়ে করেছিল বলে জানা যায়।
পুলিশ সূত্রে জানা গেছে, নরসিংদী সদর উপজেলার বদরপুর এলাকার হযরত আলীর পুত্র ঘাতক ইমরান ২০১৩ সালের মে মাসে হাসিব নামে ব্রাহ্মন্দী সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্রকে অপহরণ করে তার পিতা-মাতার কাছে মুক্তিপণ দাবি করে। এ ব্যাপারে নিহত স্কুলছাত্র হাসিবের পিতা সোহরাব হোসেন নরসিংদী মডেল থানায় একটি অপহরণ মামলা দায়ের করে। পাশাপাশি মুক্তিপণ নিয়ে অপহণকারী ইমরানের সাথে যোগাযোগ রক্ষা করতে থাকে। এরপরও মুক্তিপণ দিতে বিলম্ব হয়ে যাওয়ায় ঘাতক ইমরান শিশু হাসিবকে গলাটিপে হত্যা করে লাশ গুম করার জন্য ঘোড়াশাল ব্রিজের নিচে শীতলক্ষ্যার পানিতে ফেলে দেয়। এ অবস্থায় পুলিশ অপহরণকারী ইমরানকে মোবাইল ট্রেকিং করে সজিব খান, রুবেল, শাকিল ও শামীম ওসমান নামে ৪ জনকে গ্রেফতার করে। পরে তারা পুলিশের নিকট স্বীকারোক্তি দেয় যে, তারা হাসিবকে গলাটিপে হত্যা করে শীতলক্ষ্যার পানিতে ফেলে দিয়েছে। পরে পুলিশ ঘটনাস্থলে খোঁজাখোঁজি করে নিহত হাসিবের লাশ উদ্ধার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নরসিংদী

১১ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ