Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশে উন্নয়নের নামে লুটতন্ত্র চলছে : মীর নাছির

| প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : বিএনপির ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দিন বলেছেন, জিয়াউর রহমান একটি নাম, একটি আদর্শ, একটি প্রতিষ্ঠান, শহীদ জিয়া মানেই বাংলাদেশ। জিয়াউর রহমান সংবিধানে বিস্মিল্লাহির রাহমানির রাহিম চালু করেছিলেন।
উন্নয়ন গণতন্ত্রের নামে দেশে লুটতন্ত্র চলছে উল্লেখ করে তিনি বলেন, আওয়ামীলীগ জনগণকে ভয় পায় বলে সুষ্ঠু নির্বাচন দিচ্ছে না। অবিলম্বে নির্বাচনকালীন সরকার গঠন করে জনগণের সরকার প্রতিষ্ঠিত করতে হবে।
তিনি গতকাল (বৃহস্পতিবার) শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮১তম জন্ম বার্ষিকী উপলক্ষে মহানগর বিএনপি আয়োজিত নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয়ে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। সভাপতির বক্তব্যে চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেন, স্বাধীনতার ঘোষক আধুনিক বাংলাদেশের স্থপতি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানকে জানলে বাংলাদেশকে জানা হবে।
বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর বিএনপিসাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, সাংবাদিক জাহেদুল করিম কচি, বিএনপি নেতা এম এ আজিজ, মোহাম্মদ আলী, এস এম সাইফুল আলম, শেখ নুরুল্লাহ বাহার, হারুন জামান, আশরাফ চৌধুরী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দেশে

৪ জানুয়ারি, ২০২৩
২৮ ডিসেম্বর, ২০২২
১৮ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২
৫ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ