Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী

দরিদ্রদের মাঝে কম্বল বিতরণ

| প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

চাঁপাইনবাবগঞ্জে ডা. মেসবাহুল হক, ডা. মঈন উদ্দীন আহমেদ, ডা. এমদাদুল হক, ডা. ময়েজ উদ্দীন ও ডা. ফিরোজ কবীরের স্মরণে দুঃস্থ, অসহায় ও হতদরিদ্রদের মাঝে ১শ’ কম্বল বিতরণ করা হয়েছে। বাংলাদেশ মেডিকেল এ্যাসোসিয়েশন চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার উদ্যোগে গতকাল শনিবার সকালে স্থানীয় সাধারণ পাঠাগারে এসব কম্বল বিতরণ করা হয়। এসময় জেলা বিএমএ’র সভাপতি ডা. দুরুল হোদা, সাধারণ সম্পাদক ডা. গোলাম রাব্বানী, স্বাচিপের জেলা সভাপতি ডা. আব্দুস সালাম, হৃদরোগ বিশেষজ্ঞ সারওয়ার হোসেন ফারুক ও ডা. নাদিম সরকার উপস্থিত ছিলেন।
বাল্যবিয়ে রোধে মতবিনিময়
চাঁপাইনবাবগঞ্জে বাল্যবিয়ে নিরোধ শীর্ষক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সভায় প্রধান অতিথি ছিলেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের গভর্নেন্স ইনোভেশন ইউনিটের মহাপরিচালক মোঃ আব্দুল হালিম। জেলা প্রশাসক মোঃ মাহমুদুল হাসানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তৌফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান, সিভিল সার্জন ডাঃ কাজী শামীম হোসেন, পিপি এ্যাড. জোবদুল হক, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ইয়াসমীন সুলতানা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন