Inqilab Logo

বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

অন্তঃকলহে ঢাকা কলেজ ছাত্রলীগে সংঘর্ষ আহত ২

| প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আভ্যন্তরীন কোন্দলের জের ধরে ঢাকা কলেজ শাখা ছাত্রলীগের দু’গ্রুপের সংষর্ষে দুই শিক্ষার্থী আহত হয়েছেন। এরা হলেন, মামুন (২১) এবং রাসেল (২০)। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংষর্ষকালে নিউমার্কেট এলাকায় তীব্র যানজট সৃষ্টি হয়। অতিরিক্ত পুলিশ মোতায়েন করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল সন্ধ্যা ৭টার দিকে ঢাকা কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হয়। উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার সময় ক্যাম্পাসে ককটেল বিস্ফোরণের শব্দ পাওয়া যায়। সংষর্ষ এক সময় ক্যাম্পাস ছাড়িয়ে প্রধান গেটের সামনের রাস্তায়ও ছড়িয়ে পড়ে। এ সময় সাধারণ শিক্ষার্থীদের মধ্যে আতঙ্ক দেখা দেয়। এদিকে রাস্তায় সংঘর্ষ চলাকালে নিউমার্কেট মীরপুর সড়কে যানজটের সৃষ্টি হয়। চরম ভোগান্তির শিকার হন যাত্রীরা। সংষর্ষে আহত মামুন ও রাসেলের শরীরের লাঠিপেটাসহ চাপা আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকরা। নিউমার্কেট থানার এসআই জহিরুল ইসলাম জানান, রাত সাড়ে টার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। ঘটনাস্থলে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারাও রয়েছেন। ঘটনায় জড়িতদেরও গ্রেফতারে অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ