Inqilab Logo

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

নতুন কমিটির বিরুদ্ধে বিক্ষোভ করেছে জাসাসের পদবঞ্চিতরা

| প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিএনপির অঙ্গ সংগঠন জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থার (জাসাস) ঘোষিত নতুন কমিটির বিরুদ্ধে বিক্ষোভ কর্মসূচি পালন করছে সংগঠনটির পদবঞ্চিতরা।
গতকাল (শনিবার) দ্বিতীয় দিনের মতো রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ করে। সকালে পদবঞ্চিতদের সাথে নতুন কমিটির সমর্থকদের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় বর্তমান সাধারণ সম্পাদক হেলাল খানের ৫ জন কর্মীকে পুলিশ আটক করেছে বলে জানা গেছে।
এর আগে শুক্রবার সকালেও সদ্য বিদায়ী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা মহানগরের সভাপতি জাহাঙ্গীর সিকদারের নেতৃত্বে নেতাকর্মীরা বিএনপির নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে নিচে অবস্থান নেন। পরে বেলা সোয়া ১১টার দিকে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী সংবাদ সম্মেলন শুরু করলে তারা সম্মেলন রুমে অবস্থান নেন। বেলা সাড়ে ১১টায় সংবাদ সম্মেলন শেষ হওয়ার পর সাংবাদিকদের প্রশ্ন পর্বে জাসাসের পদবঞ্চিত নেতাকর্মীরা নতুন কমিটির বিরুদ্ধে সেøাগান দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নতুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ