Inqilab Logo

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

উত্তরায় অটোরিকশার ধাক্কায় মাদরাসা ছাত্র নিহত আগারওগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর উত্তরায় গতকাল শনিবার ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় মোহাম্মদ রাসেল (১২) নামের এক মাদরাসা ছাত্র নিহত হয়েছে। এছাড়া রাজধানীর শেরেবাংলা নগর থানার পশ্চিম আগারগাঁও এলাকার একটি বাসা থেকে নিলুফা ইসলাম নিতু (২৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশ দু’টি ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল মর্গে পাঠানো হয়েছে।
পুলিশ ও মেডিকেল সূত্র জানায়, গতকাল সকাল ৭টার দিকে উত্তরা ১০ নম্বর সেক্টরের ২১ নং রোডে রাস্তা পারাপারকালে একটি অটো রিকশা মাদরাসা ছাত্র রাসেলকে ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হয়। প্রথমে তাকে উত্তরা ইষ্ট ওয়েষ্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। বেলা ২টায় সেখানের জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। নিহত রাসেলের গ্রামের বাড়ি নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার বাবুনগাঁওয়ে। তার বাবার নাম মো. ইসমাইল হোসেন। গাজিপুর সদর শিমুলতলি এলাকায় পরিবারের সাথে সে ভাড়া থাকত। এছাড়া সে স্থানীয় একটি মাদরাসার তৃতীয় শ্রেণীর ছাত্র। গতকাল সকালে সে দাদা হামিদের সঙ্গে ঢাকার উত্তরা কামারপাড়া তার ফুফুর বাসায় বেড়াতে যাচ্ছিল। সেখান থেকে টঙ্গী ইস্তেমায় যাওয়ার কথা ছিল। ঘটনার পর অটোরিক্সাচালক দুলাল মিয়াকে আটক করেছে পুলিশ।
এদিকে শুক্রবার রাত তিনটার দিকে শেরেবাংলা নগর থানার পশ্চিম আগারগাঁওয়ের ১৪৬/সি নম্বর বাসা থেকে গুহবধূ নিলুফা ইসলাম নিতুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি লক্ষ¥ীপুর জেলার চন্দ্রগঞ্জ উপজেলার বাড়ইতলা গ্রামের মো. রাকিব হাসানের স্ত্রী। গত ১ বছর আগে তাদের বিয়ে হয়। স্বামীর সাথে আগারগাঁওয়ের উক্ত ভাড়া বাসায় তিনি বসবাস করতেন। নিহতের মামা জানান, নিতু জেদি প্রকৃতির মেয়ে ছিল। চার বোনের মধ্যে সে ছিল দ্বিতীয়। পুলিশের ধারণা, পারিবারিক কলহের জের ধরে শুক্রবার রাতে নিজ শয়নকক্ষে সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে নিতু।
উভয় ঘটনায় পৃথক পৃথক থানায় অপমৃত্যু মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উত্তরা

৭ ফেব্রুয়ারি, ২০২২
৮ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ