Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কালীগঞ্জে মন্দিরে মূর্তি ভাঙচুর ও অগ্নিসংযোগ

| প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

কালীগঞ্জ (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : গাজীপুরের কালীগঞ্জে মন্দিরের দুর্গাসহ ৬টি মূর্তি ভাঙচুর শেষে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা।
জানা যায়, শুক্রবার রাতে উপজেলার মোক্তারপুর ইউনিয়নের বড়গাঁও বাজার মন্দিরের ভেতর প্রবেশ করে দুর্গাসহ ৬টি মূর্তি ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় পুলিশ কাউকে আটক করতে পারেনি। সকালে কালীগঞ্জ কাপাসিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পংকজ দত্ত, উপজেলা নির্বাহী কর্মকর্তা মু. মুশফিকুর রহমান ও কালীগঞ্জ উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি প্রণয় কুমার দাস ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
মন্দির পরিচালনা কমিটির সভাপতি নেপাল বাবু জানান, শুক্রবার রাতে বাজারের পাহারাদারের কাছ থেকে মন্দিরে অগ্নিসংযোগের সংবাদ পেয়ে মন্দিরে গিয়ে দেখি কে বা কারা মন্দিরে এসে দুর্গা মূর্তিসহ ৬টি মূর্তি ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মু. মুশফিকুর রহমান বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। মন্দির ও বাজার কমিটি এবং স্থানীয় ইউনিয়ন পরিষদের মেম্বারদের সাথে আলোচনা করে মন্দিরের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। কালীগঞ্জ কাপাসিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পংকজ দত্ত ঘটনার সত্যতা স্বীকার বলেন, মন্দির ও বাজার কমিটিসহ স্থানীয় লোকজনের সাথে কথা বলে মন্দির ও বাজারে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করতে সোর্স নিয়োগ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিসংযোগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ