Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুর্নীতিমুক্ত দেশ গড়তে ডিজিটাইজেশনের বিকল্প নেই : মন্ত্রিপরিষদ সচিব

| প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : মন্ত্রিপরিষদ সচিব মো: সফিউল আলম বলেছেন, দুর্নীতিমুক্ত দেশ গড়তে ডিজিটাইজেশনের কোন বিকল্প নেই। ডিজিটাল প্রযুক্তির কারণে বর্তমানে মানুষ ঘরে বসে ভূমির নামজারিসহ সকল ধরনের সরকারি সেবা ভোগ করছে। গতকাল (শনিবার) নগরীর এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমনেসিয়াম মাঠে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার অফিস আয়োজিত তিন দিনব্যাপী বিভাগীয় ডিজিটাল উদ্ভাবনী ও জেলা ব্র্যান্ডিং মেলার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
তিনি বলেন, সরকারি অফিসগুলোতে বেশ উদ্যম ও উৎসাহের মধ্য দিয়ে কর্মকর্তা-কর্মচারিরা স্বচ্ছতা, দক্ষতা ও জবাবদিহিতার মধ্যে জনহিতকর কাজগুলো সম্পন্ন করছে। এতে করে জনগণ তাদের কাক্সিক্ষত সেবা পাচ্ছে।
চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো: রুহুল আমীনের সভাপতিত্বে অনুষ্ঠিত বিভাগীয় ডিজিটাল উদ্ভাবনী ও জেলা ব্র্যান্ডিং মেলার উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মোহা: শফিকুল ইসলাম ও চট্টগ্রাম জেলা প্রশাসক মো: সামসুল আরেফীন। স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) ও মেলার সমন্বয়ক সৈয়দা সারোয়ার জাহান। শেষে বেলুন ও পায়রা উড়িয়ে তিন দিনব্যাপী বিভাগীয় ডিজিটাল উদ্ভাবনী ও জেলা ব্র্যান্ডিং মেলার শুভ উদ্বোধন শেষে মেলার স্টল পরিদর্শন করেন মন্ত্রিপরিষদ সচিব মো: শফিকুল আলমসহ অন্যান্য অতিথি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্নীতিমুক্ত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ