Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

আন্তর্জাতিক বাণিজ্যমেলা ঘর সাজাতে সকল পণ্য পাওয়া যাচ্ছে কম দামে

প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : বাহারি ডিজাইনের বিভিন্ন পণ্য নিয়ে প্রথমবারের আন্তর্জাতিক বাণিজ্যমেলায় হাজির হয়েছে ক্যাট ইন্টেরিয়র। অফিস, বাসা কিংবা অন্যান্য কোন বিল্ডিংয়ের রং-এর পরিবর্তে ব্যবহার করা যাবে ক্যাট ইন্টেরিয়রের এই পণ্য। রংয়ের বিকল্প হিসেবে সাশ্রয়ী মূল্যে পাওয়া যাচ্ছে হাজারো রকমের ডিজাইনের ক্যাট পণ্য। গতকাল দুপুরে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলার ক্যাট ইন্টেরিয়র জেনারেল মিনি প্যাভিলিয়ন থেকে এসব তথ্য জানা যায়।
প্যাভিলিয়নের সেলস এক্সিকিউটিভ অফিসার মো: ইসমাঈল জানান, বাণিজ্যমেলায় প্রথমবারের মত ইন্টেরিয়র পণ্য নিয়ে আমরা এসেছি। একটি ঘর সাজাতে যতগুলো ইন্টেরিয়র আইটেম প্রয়োজন তার সকল পাওয়া যাচ্ছে আমাদের এখানে। ক্রেতাদের আকর্ষণের জন্য সাশ্রয়ী মূল্যে এ সকল পণ্য বিক্রি করা হচ্ছে। সবগুলো পণ্যই আমাদের নিজস্ব এক্সপোর্টের।
প্যাভিলিয়ন সূত্রে জানা যায়, ওয়ালপেপার ইন্টেরিয়র, ফ্লোর ইন্টেরিয়র, পিডিসি ফ্লোর, উডেন ফ্লোর, ডেকোরেশন শীপ, এসিপিসহ বিভিন্ন আইটেমের ইন্টেরিয়র পাওয়া যাচ্ছে ক্যাট ইন্টেরিয়র প্যাভিলিয়নে।
ঘরের ওয়ালের জন্য পাওয়া যাচ্ছে ওয়ালপেপার ইন্টেরিয়র। রংয়ের বিকল্প হিসেবে ব্যবহৃত এই পণ্যটি ঘরে লাগাতে রংয়ের চেয়ে কম সময় লাগবে। রং করতে ঘরের আসবাবপত্র যেমন অনেক দিন অন্যত্র সরিয়ে রাখতে হয় এই পণ্য ব্যবহার করলে ঘরের কোন জিনিস বেশিক্ষণ সরিয়ে রাখতে হবে না। অল্প সময়ের মধ্যে পণ্যটি ঘরের আসবাবপত্র হিসেবে সেট করা যাবে। এছাড়া এটি রংয়ের চেয়ে ভালো কোয়ালিটির পণ্য। টিকে বহুদিন। একটি ওয়ালপেপার সর্বনিম্ন ১ হাজার ৭০০ থেকে সর্বোচ্চ ২ হাজার ৯০০ টাকার মধ্যে পাওয়া যাবে।
এসিপি ইন্টেরিয়র। এটি ঘরের দেয়ালের বাইরে লাগানো হয়। এই পণ্যটি এলকোবেস্ট ব্র্যান্ডের তৈরি। বাইরের সৌন্দর্যের জন্য এই পণ্যটি ব্যাপক শোভা পায়। বৃষ্টিতে ভিজলেও কোন সমস্যা হয় না।
উডেন ফ্লোর ও পিভিসি ফ্লোর। টাইলসের বিকল্প হিসেবে এই ইন্টেরিয়রটি ব্যবহার করা হয়। ফ্লোরে লাগানো পরে এগুলোকে কাঠের মত মনে হয়। কেউ ইচ্ছা করলে এটি ফ্লোর থেকে খুলে ফেলতে পারবে।
সেক্ষেত্রে ফ্লোর ভাঙার কোন প্রয়োজন হবে না। এটা খুলে আবার টাইলস লাগাতে কোন প্রকারের সমস্যা হবে না।
একটি উডেন ফ্লোর ১৪৫ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ১৮৫ টাকা পর্যন্ত এবং পিভিসি ফ্লোর ৯০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ১৮০ টাকার পর্যন্ত পাওয়া যাবে। পিভিসি ইন্টেরিয়রটি ওয়াল এবং ফ্লোর দুই জায়গাতেই লাগানো যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আন্তর্জাতিক বাণিজ্যমেলা ঘর সাজাতে সকল পণ্য পাওয়া যাচ্ছে কম দামে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ