Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুনামগঞ্জ সীমান্তে ৪ ঘন্টাপর বাংলাদেশীকে ফেরৎ দিয়েছে বিএসএফ

| প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা : সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার সীমান্ত এলাকা থেকে মো. আব্দুল আজিজ (১৮) নামের এক বাংলাদেশী যুবককে(ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী ) বিএসএফ ধরে নিয়ে ৪ ঘন্টা পর ফেরৎ দিয়েছে । গতকাল শনিবার বিকেল ৫ টার দিকে তাকে বিজিবি’র কাছে হস্তান্তর করে বিএসএফ । আজিজ তাহিরপুর উপজেলার লালঘাট মাঝপাড়ার চাঁন মিয়ার ছেলে।
বিজিবি ও স্থানীয়রা জানান, গতকাল দুপুর ১ টার দিকে অজিজ তাহিরপুর উপজেলার লালঘাট সীমান্ত এলাকায় কয়লা কুড়াতে গিয়ে ভারতের সীমানায় প্রবেশ করে। এ সময় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী শিংল-১১ বিএসএফ বড়ছড়া কোম্পানীর লালঘাট ক্যাম্পের টহল দল তাকে আটক করে নিয়ে যায় । খবর পেয়ে সুনামগঞ্জ ২৮ বিজিবি’র কোম্পানি পর্যায়ে বিএসএফকে চিঠি দেয়। বিকেল ৫ টারদিকে বিএসএফ আটক বাংলাদেশী যুবক আজিজকে বিজিবি’র কাছে হস্তান্তর করে।
সুনামগঞ্জ-২৮ বিজিবি’র অধিনায়ক লে.কনেল নাসির উদ্দিন আহমদ পিএসসি আটক বাংলাদেশী যুবক আজিজকে বিএসএফ কতৃক ছেড়ে দেয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুনামগঞ্জ

১১ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ