Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে পিস্তল-গুলি ও নিষিদ্ধ বইসহ যুবক গ্রেফতার

| প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি দেশীয় পিস্তল, ৩ রাউন্ড গুলি ও নিষিদ্ধ বইসহ সোহেল সিকদার (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দুপুরে উপজেলার দাউদপুর ইউনিয়নের দেবই এলাকা থেকে ওই যুবককে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সোহেল সিকদার দেবই এলাকার মালেক সিকদারের ছেলে।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল জানান, একটি সন্ত্রাসী চক্র দেবই এলাকায় বসবাস করে বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকা- করে আসছে বলে পুলিশের কাছে সংবাদ ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে উপজেলার দাউদপুর ইউনিয়নের দেবই এলাকায় অভিযান পরিচালনা করে একদল পুলিশ। এসময় যুবক সোহেল সিকদারের ঘর থেকে একটি পিস্তল, ৩ রাউন্ড গুলি ও নিষিদ্ধ বই উদ্ধার করা হয়। এসময় হাতে-নাতে সোহেল সিকদারকে গ্রেফতার করা হয়। এ ব্যপারে রূপগঞ্জ থানায় একটি অস্ত্র আইনে মামলা হয়েছে। গ্রেফতারকৃত সোহেল সিকদারকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ