Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ০৫ পৌষ ১৪২৫, ১১ রবিউস সানী ১৪৪০ হিজরী

সাম্প্রদায়িক সম্প্রীতি সুরক্ষা জঙ্গিবাদ রুখা ছাত্রসেনার তিন যুগের আদর্শিক আন্দোলন -ইসলামী ছাত্রসেনা

| প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ইসলামের অবমাননা হলে জঙ্গিরা বেপরোয়া ও নৃশংস হয়ে ওঠে। তাই ইসলামসহ কোনো ধর্মের অবমাননা যাতে না হয় সরকারকে এদিকে সজাগ দৃষ্টি রাখতে হবে। ধর্মদ্রোহিতাকে কিছুতেই ছাড় না দিতে এবং জঙ্গিদের শেকড় উপড়ে ফেলতে কঠোর আইনি পদক্ষেপ প্রয়োজন। সরকার জঙ্গিদেরকে সঙ্গী করে জঙ্গিবাদ দমনের ব্যর্থ চেষ্টা করছে। আর বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা দীর্ঘ তিন যুগ ধরে জঙ্গিবাদের মত জাতীয় ও বৈশ্বিক আপদ মোকাবেলা করতে আদর্শিক আন্দোলন চালিয়ে যাচ্ছে দেশ প্রেম ও ঈমানী তাকিদে। জঙ্গিবাদ মুক্ত, সম্প্রীতিপূর্ণ অনন্য বাংলাদেশ গড়ার প্রত্যয়ে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার ৩৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাতীয় প্রেসক্লাবের সামনে ঢাকা বিভাগের উদ্যোগে আয়োজিত ছাত্র সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্যে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ নুরুল হক চিশ্্তী এসব কথা বলেন।
ঢাকা মহানগর উত্তরের সভাপতি ছাত্রনেতা শাহ জালালের সভাপতিত্বে ও মহানগর দক্ষিণের সভাপতি মুহাম্মদ রইস উদ্দিনের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন- বাংলাদেশ ইসলামী ফ্রন্ট কেন্দ্রীয় নেতা মাহমুদুল হাসান আনসারী, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক জননেতা মুহাম্মদ আব্দুল হাকিম, অর্থ সম্পাদক অ্যাড.  হেলাল উদ্দিন, বাংলাদেশ যুবনেতা অধ্যক্ষ আবু নাছের মুহাম্মদ মুসা, পীরে তরিকত আল্লামা ওয়ালি উল্লাহ আশেকী, পীরে তরিকত আল্লামা মোখতার রেজা মাসুমী, বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ছাত্রনেতা ছাদেকুর রহমান খানসহ, মুহাম্মদ মাসউদ হোসাইন, আবুল কালাম আজাদ, কাউসার আহমাদ রুবেল, হাজী হাসান কাদেরী, সৈয়দ ফারহান রেজভী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ