Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঘাটাইলে বাস খাদে পড়ে ২০ জন আহত

ঘাটাইল (টাঙ্গাইল)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৭, ৪:০৬ পিএম

ঘাটাইল (টাঙ্গাইল)উপজেলা সংবাদদাতা : রোববার সকালে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার পাকুটিয়ায় একটি যাত্রীবাহী বাস উল্টে খাদে পড়ে গিয়ে ২০ জন যাত্রী আহত হয়েছে।

পুলিশ জানায়, প্রান্তিক পরিবহনের (ঢাকা-মেট্রো -জ ১১-০৯২৩) যাত্রীবাহী একটি বাস টাঙ্গাইল যাচ্ছিল। বাসটি টাংগাইল-ময়মনসিংহ মহাসড়কের ঘাটাইল উপজেলার পাকুটিয়া এলাকার মাথালবাড়ি ব্রিজের কাছে পৌছলে নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিং ভেঙ্গে প্রায় ২০ ফুট নীচে খালে পরে যায়। এ মর্মান্তিক দুর্ঘটনায় ২০ জন যাত্রী আহত হয়েছে। বাসটিতে ৩০/৩৫ জন যাত্রী ছিল বলে প্রত্যক্ষদর্শীরা জানায় । খবর পেয়ে স্থানীয় জনতা দ্রুত আহতদের উদ্ধার করে মধুপুর, ঘাটাইল হাসপাতালে প্রেরণ করে। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার অভিযানে অংশ নেয়। গুঁড়তর আহত অবস্থায় ১২ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে, তাদের অবস্থা আশংকাজনক বলে জানা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ