Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রিমান্ডে আরাফাত সানি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৭, ৪:২৮ পিএম

স্পোর্টস ডেস্ক : তথ্যপ্রযুক্তি আইনে এক তরুণীর করা মামলায় বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানির বিরুদ্ধে একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ রোববার ঢাকার মহানগর হাকিম প্রণব কুমার হুই এই রিমান্ড মঞ্জুর করেন।
এদিনই সকাল আটটার দিকে আমিনবাজার এলাকা থেকে সানিকে গ্রেফতার মোহাম্মাদপুর থানা পুলিশ। মামলার তদন্তকারী কর্মকর্তা মোহাম্মদপুর থানার উপপরিদর্শক (এসআই) ইয়াহহিয়া আহমেদ ক্রিকেটার আরাফাত সানিকে বেলা ১১টার দিকে ঢাকার মুখ্য মহানগর হাকিমের (সিএমএম) আদালতে হাজির করে পাঁচ দিন রিমান্ড আবেদন করেন। ওই আবেদনের পরিপ্রেক্ষিতে সানির পক্ষের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে আবেদন করেন।
৫ জানুয়ারি এক তরুণী আরাফাতের বিরুদ্ধে মোহাম্মাদপুর থানায় মামলাটি দায়ের করেন। তাঁর দাবি, সানির সঙ্গে তাঁর বৈবাহিক সম্পর্ক আছে। সামাজিক যোগাযোগের মাধ্যমে আপত্তিকর ছবি দেওয়ার অভিযোগে ওই তরুণী আরাফাতের বিরুদ্ধে মামলাটি করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ