Inqilab Logo

মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮, ২৩ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

ভ্রাম্যমাণ আদালতের অভিযান শিবচরে ডায়াগনস্টিক সেন্টারসহ ৫ দোকানে জরিমানা

| প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

শিবচর (মাদারীপুর) সংবাদদাতা : মাদারীপুরের শিবচর পৌর বাজারে অভিযান পরিচালনা করেছেন ভ্রাম্যমাণ আদালত। অভিযানকালে একটি ডায়াগনস্টিক সেন্টারসহ পাঁচটি দোকানকে আর্থিক জরিমানা করা হয়েছে । জানা যায় , রোববার দুপুরে শিবচর পৌর বাজারে মাদারীপুর ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারী পরিচালক জান্নাতুল ফেরদৌসের নেতৃত্বে অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালত। অভিযানকালে প্রয়োজনীয় প্যাথলজিক্যাল সরঞ্জাম ও লাইসেন্স না থাকায় ৭১ সড়কের আতাউর রহমানের মালিকানাধীন শিবচর ল্যাবএইড ডায়াগনস্টিক সেন্টারকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ১০ হাজার টাকা , মেয়াদ উত্তীর্ণ ওষুধ বিক্রি ও লাইসেন্স না থাকায় ইফতেখার মালিকানাধীন বাংলাদেশ ফার্মেসিকে ৪ হাজার, সজিব পালের নিরাময় ফার্মেসিকে ৩ হাজার , অস্বাস্থ্যকর পরিবেশে খাবার বিক্রির অপরাধে সাহাবুদ্দিন শিকদারের হোটেলকে ২ হাজার ও তাজউদ্দিনের হোটেলকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় শিবচর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা এনামুল হক, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক ফজলুর রহমান ও থানা পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন ।
মাদারীপুর ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারী পরিচালক জান্নাতুল ফেরদৌস বলেন, ভোক্তা অধিকার সংরক্ষণ কলুষিত করার অপরাধে প্রতিষ্ঠানগুলোকে আর্থিক জরিমানা করা হয়েছে। আমাদের অভিযান অব্যাহত থাকবে , পরবর্তীতে জেলসহ কঠোর সাজা প্রদান করা হবে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্রাম্যমাণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ