Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ট্রেনের ধাক্কায় পাথরবোঝাই ট্রাকের ৫ জন আহত

| প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : ঢাকা-নারায়ণগঞ্জ রেলপথে ট্রেনের ধাক্কায় পাথরবোঝাই ট্রাকের পাঁচ জন আহত হয়েছেন। শনিবার রাত সাড়ে ১১টায় ফতুল্লার শাহজাহান রোলিং মিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
আহতরা হলেনÑ রানা, জামাল, মোশাররফ, ইব্রাহিম, আলমগীর। এদের মাধ্যে অবস্থা গুরুতর হওয়ায় জামাল ও মোশাররফকে ঢামেক হাসপাতালে পাঠানো হয়েছে।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার এসআই আরিফ হোসেন জানান, রাত সাড়ে ১১টার দিকে নারায়ণগঞ্জ থেকে কমলাপুরগামী ডেমুট্রেন ফতুল্লার শাহজাহান রোলিং মিলের সামনে পৌঁছলে রেল ক্রসিং পারাপারের সময়ে পাথরবোঝাই একটি ট্রাককে ধাক্কা দেয়। ট্রেন দেখেও দ্রæত ওই ট্রাকটি রেল ক্রসিং পারাপারের চেষ্টা করছিল। চলন্ত ট্রেনের ধাক্কায় ট্রাকটি কয়েক টুকরো হয়ে আশেপাশে ছিটকে পড়ে। এতে অন্তত পাঁচ জন আহত হয়। দুর্ঘটনার পর কিছুক্ষণ ট্রেন চলাচল বন্ধ থাকে।
নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তাহমিনা নাজনীন জানান, রাতে ট্রেন ও ট্রাকের সংঘর্ষের ঘটনায় হাসপাতালে রানা, জামাল, মোশাররফ, ইব্রাহিম, আলমগীর নামে পাঁচ জনকে আনা হয়। অবস্থা গুরুতর হওয়ায় জামাল ও মোশাররফকে ঢামেক হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ