Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জাপুরে নিখোঁজের এগারো দিন পর পায়খানার কুয়া থেকে নারীর অর্ধগলিত লাশ উদ্ধার

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৭, ১২:১৬ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে নিখোঁজের এগারো দিন পর রহিমা বেগম (৫৫) নামে এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। 

সোমবার সকালে উপজেলার জামুর্কী ইউনিয়নের সাটিয়াচড়া গ্রামে নিজ বাড়ির পায়খানার কুয়া থেকে তার লাশ উদ্ধার করা হয়।
পুলিশ ও এলাকাবাসী জানান, সাটিয়াচড়া গ্রামের লিয়াকত আলীর স্ত্রী রহিমা বেগম গত এগারো দিন আগে নিখোঁজ হন। এ বিষয়ে তার ছেলে ওয়াসিম মিয়া মির্জাপুর থানায় একটি জিডিও করেন। সোমবার সকালে রহিমা বেগমের মেয়ে চায়না বেগম তাদের বাড়ির পায়খানার কুয়ার কাছে লাকড়ি আনতে যান। এসময় দুর্গন্ধ পেয়ে কুয়ার কাছে গেলে তার মায়ের অর্ধগলিত লাশ দেখতে পান। খবর পেয়ে মির্জাপুর থানা পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।
জামুর্কী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার সেলিম মিয়া ও রহিমা বেগমের নাতি রকি মিয়া জানান, রহিমা বেগমের ছোট ছেলে ওয়াসিমকে কাতার পাঠানোর পর সে গত কয়েক মাস আগে ফেরত আসে। এ বিষয়ে একই এলাকার আদমব্যবসায়ী আলমের সঙ্গে বিরোধ চলছিল। বিদেশ পাঠানো টাকা ফেরত চাওয়ায় নিয়ে রহিমা বেগমের সঙ্গে আদমব্যবসায়ী আলমের স্ত্রীর সঙ্গে মারামারির ঘটনাও ঘটে। এ ঘটনায় আদালতে মামলাও হয়েছে বলে জানা গেছে।
মির্জাপুর থানা অফিসার ইন চার্জ (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন, কুয়া থেকে নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করার কথা স্বীকার করে বলেন, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ