Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

সঞ্জয় দত্তর প্রত্যাবর্তন ফিল্মের নায়িকা অদিতি রাও হায়দারি

| প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

‘ভুমি’ দিয়ে সঞ্জয় দত্ত অভিনয়ে ফিরছেন। তার এই চলচ্চিত্রটি পরিচালনা করবেন ওমাঙ কুমার। পরিচালক চলচ্চিত্রটির কেন্দ্রীয় নারী ভ‚মিকার জন্য অদিতি রাও হায়দারিকে বাছাই করেছেন। ৩০ বছর বয়সী অভিনেত্রীটি এরই মধ্যে তার ভ‚মিকার জন্য প্রস্তুতি নিতে শুরু করেছেন।
‘সর্বজিত’ চলচ্চিত্রটির পরিচালক কুমার বলেছেন, “অদিতি এই চরিত্রটির জন্য একেবারে নিখুঁত বাছাই। আমি ভ‚মিকে যেমন দেখতে চাই সে সে রকমই।” চলচ্চিত্রটির প্রযোজক ভ‚ষণ কুমারও অদিতিকে নায়িকা হিসেবে পেয়ে সন্তোষ প্রকাশ করেছেন।
আরেক প্রযোজক সন্দীপ সিং জানিয়েছেন দর্শকরা এই প্রথম সঞ্জয় আর অদিতিকে এক পর্দায় দেখতে পাবে এবং তারা এমন জুটি এর আগে আর কখনও দেখেনি।
ইতোপূর্বে জানা গিয়েছির সায়েশা সায়গল নাম ভ‚মিকায় অভিনয় করবেন। সায়েশার অভিষেক হয়েছে অজয় দেবগনের ‘শিবায়’ চলচ্চিত্র দিয়ে।
‘ভ‚মি’ চলচ্চিত্রটির কাহিনী বাবা আর মেয়ের সম্পর্ক নিয়ে। এটি আবেগঘন রিভেঞ্জ ড্রামা। চলচ্চিত্রটির শুটিং হবে উত্তর প্রদেশে। আগস্টের ৪ তারিখে চলচ্চিত্রটি মুক্তি পাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নায়িকা

১৭ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন