Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ট্রাম্পকে বেগম খালেদা জিয়ার অভিনন্দন

| প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : যুক্তরাষ্ট্রের নব নির্বাচিত প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ইউরোপীয় পার্লামেন্টের নবনির্বাচিত প্রেসিডেন্ট অ্যান্টিনিও তাজানিওকে অভিনন্দন জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। শপথ গ্রহণের দুইদিন পর গতকাল সোমবার রাজধানীর বারিধারায় মার্কিন দূতাবাসে খালেদা জিয়ার অভিনন্দন বার্তা  পৌঁছে দেন তার উপদেষ্টা ড. আসাদুজ্জামান রিপন। এর আগে ঢাকায় ইউরোপীয় ইউনিয়নের কার্যালয়ে অভিনন্দন বার্তাও পৌঁছে দেন তিনি। মার্কিন দূতাবাসের পলিটিক্যাল চিফ ড্যানিয়াল র্যাককভের অভিনন্দন বার্তা গ্রহণ করেছেন। অনুরূপভাবে ইউরোপীয় ইউনিয়নের ঢাকা কার্যালয়েও বেগম খালেদা জিয়ার অভিনন্দন বার্তা পৌঁছে দিয়েছি।
বার্তায় দুই বিশ্ব নেতার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনার পাশাপাশি দায়িত্ব পালনের ক্ষেত্রে তাদের উত্তরোত্তর সাফল্য কামনা করেছেন খালেদা জিয়া। বাংলাদেশের সঙ্গে মার্কিন যুক্তরাষ্ট্র ও ইউরোপীয় ইউনিয়নের কূটনৈতিক সম্পর্ক জোরদারের ক্ষেত্রে নব নির্বাচিত দুই প্রেসিডেন্ট আরো অগ্রণী ভূমিকা পালন করবেন বলেও আশাবাদ ব্যক্ত করেছেন বিএনপির চেয়ারপারসন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়ার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ