Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জে গ্রেফতারকৃত জামায়াত-শিবিরের দুই নেতা ৩ দিনের রিমান্ডে

এমপি লিটন হত্যা

| প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

গাইবান্ধা জেলা ও সুন্দরগঞ্জ উপজেলা সংবাদদাতা : গাইবান্ধার সুন্দরগঞ্জে এমপি লিটন হত্যা মামলায় গ্রেফতারকৃত ডিএম মাসুদার রহমান মুকুল ওরফে মিসকিন মুকুল ওরফে ছোট এমপি (৪৪) ও থানা জামায়াতের আমির আলহাজ ইউনুস আলীর পুত্র সাইফুল ইসলামের (২৫) তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
গতকাল (সোমবার) মামলার তদন্ত কর্মকর্তা সুন্দরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আবু রায়হান মোঃ আশরাফুজ্জামান ওই দুই আসামির সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করলে গাইবান্ধা অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের (সুন্দরগঞ্জ) বিচারক মইনুল হাসান ইউসুফ শুনানি শেষে তাদের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
মিসকিন মুকুল মানবতাবিরোধী অপরাধ মামলার গ্রেফতারি পরোয়ানার পলাতক আসামি জামায়াতের সাবেক এমপি আব্দুল আজিজ ওরফে ঘোড়ামারা আজিজের একান্ত সহকারী (এপিএস) ছিল। সে সুন্দরগঞ্জ উপজেলার ইমামগঞ্জ সিনিয়র ফাজিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও ঘগোয়া গ্রামের মৃত দেলদার মৌলভীর পুত্র। সাইফুল ইসলাম উপজেলার রামভদ্র গ্রামের বাসিন্দা ও সুন্দরগঞ্জ জামায়াতের আমির ইউনুস আলীর পুত্র। গত বৃহ¯পতিবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ।
সুন্দরগঞ্জ থানা অফিসার ইনচার্জ আতিয়ার রহমান জানান, আশাকরি লিটন হত্যা মামলায় সন্দেহভাজন আসামি হিসেবে মিসকিন মুকুল ও সাইফুল ইসলামকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলে প্রকৃত তথ্য উদ্ঘাটন হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ