Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় যশোর ও টাঙ্গাইলে নিহত ৩

| প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

যশোর ব্যুরো : যশোরে পৃথক দুর্ঘটনায় ২ যুবক নিহত হয়েছে। এসময় দু’জন গুরুতর আহত হয়। আহতদের যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ জানিয়েছে, রোববার রাত সাড়ে ১১ টার দিকে যশোর শহরের ঘোপ বেলতলায় বাসের ধাক্কায় নুরুল ইসলাম (৩৮) নামে এক ইজিবাইক চালক নিহত হয়েছেন। তার বাড়ি শহরের বারান্দিপাড়া মাঠপাড়ায়। দুরপাল্লার পরিবহন ’একে ট্রাভেলস’Ñএর একটি বাস যশোর থেকে ঢাকায় যাওয়ার পথে শহর সার্ভিস ইজি বাইকের পিছনে ধাক্কা দিলে চালক নুরুল ইসলাম ও যাত্রী ওয়াহিজ্জামান কচি (৩২) গুরুতর আহত হন। পরে লোকজন তাদের উদ্ধার করার পর যশোর ২৫০ শয্যা হাসপাতালে নেন। তখন জরুরি বিভাগের চিকিৎসক নুরুল ইসলামকে মৃত ঘোষণা করেন। আহত ওয়াহিদুজ্জামান হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার বাড়ি একই এলাকায়। এর আগে যশোরÑমাগুরা সড়কের ভাটার আমতলা নামকস্থানে পরিবহনের ধাক্কায় মফজেল হোসেন (৫২) নামে এক ব্যক্তি নিহত এবং কামরুল ইসলাম (৩২) নামে অপর এক ব্যক্তি আহত হয়েছেন। নিহত মফজেল হোসেনের বাড়ি বাঘারপাড়া উপজেলার আজমপুর গ্রামে। কামরুলের বাড়ি একই উপজেলার সেকেন্দারপুর গ্রামে।
টাঙ্গাইল জেলা সংবাদদাতা জানান, ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু সংযোগ সড়কের শহর বাইপাসের ঘারিন্দা এলাকায় ট্রাক চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। গতকাল দুপুর আড়াইটার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।
এলেঙ্গা হাইওয়ে পুলিশের সার্জেন্ট জাহাঙ্গীর আলম জানান, টাঙ্গাইল শহর বাইপাসের ঘারিন্দা এলাকায় রাস্তা পার হওয়ার সময় ঢাকা থেকে উত্তরবঙ্গগামী রড বোঝাই একটি ট্রাক মোটরসাইকেল আরোহীকে চাপা দেয়। এ সময় ট্রাকের সাথে লেগে থাকা মোটরসাইকেলটি ছেঁচড়ে প্রায় অর্ধ কিলোমিটার দূরে নিয়ে যায়। এতে ট্রাকের চাকার সাথে লেগে থাকা মোটরসাইকেলে আগুন ধরে যায়। পরবর্তীতে ট্রাকের মধ্যেও আগুন ছড়িয়ে পড়ে। চালক ট্রাকটি রেখে পালিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ