Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

গাঁজা ও বিদেশি মদসহ গ্রেফতার ৪

| প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

রংপুর জেলা সংবাদদাতা : রংপুরে ১৫ লাখ টাকার গাঁজা ও বিদেশি মদসহ ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩।
গতকাল সোমবার সকালে র‌্যাব-১৩ রংপুর মহানগরীর সাতমাথা এলাকায় এক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো-কুষ্টিয়ার মধুপুরের মতিয়ার রহমানের পুত্র রাজু (২২), একই এলাকার আব্দুর রহমানের পুত্র বাচ্চু (২৪), কুড়িগ্রামের ফুলবাড়ির অনন্তপুর গ্রামের আবুল হোসেনের পুত্র আবুল কালাম (২৫) এবং নাগেশ্বরীর পশ্চিম রায়গঞ্জের আবুল হোসেনের পুত্র আবুল কালাম (২৬)।
রংপুর র‌্যাব-১৩ এর উপঅধিনায়ক নজরুল ইসলাম জানান, কুড়িগ্রামের নাগেশ্বরী থেকে ট্রাকে (ঢাকা মেট্রো-ট-১১-৭১০০) করে গাঁজা ও বিদেশি মদ নিয়ে যাচ্ছিল। বেলা ১১টার দিকে নগরীর সাতমাথায় ট্রাকটিতে অভিযান চালিয়ে ১৪৩ কেজি গাঁজা ও দুই বোতল বিদেশি মদসহ চার জনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাঁজা

২২ জানুয়ারি, ২০২২
২২ জানুয়ারি, ২০২২
আমার এক নিকটাত্মীয় মদ-গাঁজা সেবন করত। স্বামী-স্ত্রী প্রায় সময়মই ঝগড়া হতো, স্বামী তার স্ত্রীর গায়ে অনেক সময় হাত তুলত। স্ত্রীও খুব বেশী একটা ছাড় দিত না। আবার স্ত্রীর বিরুদ্ধে অন্য পুরুষের সাথে দীর্ঘ দিন রাতে-বিরাতে গোপন ফোনালাপের অভিযোগ ছিল। তাদের দুই ছেলে আছে। স্বামী তার স্ত্রীর নামে ব্যাংক একাউন্টে ১৫-১৮ লাখ টাকার সম্পদ রেখেছিল। স্ত্রী বাপের বাড়ি গিয়ে সেগুলো হাত করে নেয় এবং নেশাখোর স্বামীর সংসার করবেনা বলে জানায়। এ অবস্থায় কয়েকটি ব্যর্থ আলোচনা বা বৈঠক হয়। প্রায় এক বছরের বেশী সময় পর স্ত্রী ওই স্বামীকে এক উকিলের মাধ্যমে ডাকযোগে ডিভোর্সলেটার পাঠায়। স্বামী বলে সে ওই লেটার রিসিভ ও সাইন করেনি। এর প্রায় এক বছর পর তার স্ত্রী ওই গোপন ফোনালাপের অভিযুক্ত ব্যক্তিকেই বিয়ে করে। প্রশ্ন হলো স্ত্রীর এ তালাক ও পরবর্তী বিয়ে ইসলামের বিধান মতে সঠিক ভাবে হয়েছে কি না? আর না হলে এখন করনীয় কি?
১১ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ