Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুই কিলোমিটার পথ হেঁটে দায়িত্ব বুঝে নিলেন না’গঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান

| প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : ফুলের শুভেচ্ছায় সিক্ত হয়ে প্রথমবারের মতো নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান পদে দায়িত্বভার গ্রহণ করলেন মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন। একই সাথে পরিষদের নব-নির্বাচিত সাধারণ সদস্যরা তাদের নিজ নিজ দায়িত্বভার গ্রহণ করেন। এদের মধ্যে সংরক্ষিত নারী আসনের সদস্যরাও রয়েছে।
সোমবার (২৩ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় আনোয়ার হোসেন নগরীর দেওভোগের তার নিজ বাড়ি থেকে পায়ে হেঁটে জেলা পরিষদ কার্যালয়ে উদ্দেশ্যে রওনা হন। এ সময় কয়েক হাজার লোক তার সাথে দুই কিলোমিটারের পথ পায়ে হেঁটে জেলা পরিষদ কার্যালয় পর্যন্ত যান। এ সময় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা হাজারো লোক তাকে ফুল ছিটিয়ে অভিনন্দন জানান।
দায়িত্বভার গ্রহণ করার পর আনোয়ার হোসেন নারায়ণগঞ্জ জেলা পরিষদকে টেন্ডারবাজ, দুর্নীতিমুক্ত করার কথা বলেন। তিনি দলমতের ঊর্ধ্বে ওঠে জেলার সাত থানার উন্নয়ন করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। এর জন্য সকলের সহযোগিতা কামনা করেন তিনি।
আনোয়ার হোসেন সমাবেতদের উদ্দেশে বলেন, আমি আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছি। এজন্য আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
আনোয়ার হোসেনের দায়িত্বগ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য এড. হোসনে আরা বাবলী বেগম, কেন্দ্রীয় শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহমুদ, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, কেন্দ্রীয় শ্রমিক লীগের শ্রম ও কল্যাণবিষয়ক সম্পাদক কাউছার আহম্মেদ পলাশ, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম, আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. আনিছুর রহমান দিপু ও জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ডা. শিরীন বেগম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চেয়ারম্যান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ