Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভারতের গোয়ায় বিজেপি মন্ত্রীর বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ

| প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : ভারতের গোয়ায় বিজেপি নেতৃত্বাধীন সরকারের মন্ত্রী ও নির্বাচনে দলীয় প্রার্থী মিলিন্দ নাইকের বিরুদ্ধে ৩৫ বছর বয়সী এক নারী শ্লীলতাহানির অভিযোগ করেছেন। গতকাল (মঙ্গলবার) গণমাধ্যমে প্রকাশ, মরমুগাঁও থানায় এ ব্যাপারে ওই বিজেপি নেতাসহ মোট ১৪ জনের বিরুদ্ধে এফআইআর করা হয়েছে।
পুলিশ কর্মকর্তা নিনান্দ দেউলকর বলেন, ‘৩৫ বছর বয়সী এক নারী মিলিন্দ নাইকসহ ১৪ জনের বিরুদ্ধে শ্লীলতাহানি ও হুমকি দেয়ার অভিযোগ করেছেন।’ গত রোববার রাতে মিলিন্দ এবং তার সমর্থকেরা যখন বাস্কো শহরের বাইরে নির্বাচনী প্রচারণা চালাচ্ছিলেন তখন ওই নারীর শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগে বলা হয়েছে। ওই নারী তখন একা ছিলেন এবং তিনি একটি অনুষ্ঠান শেষে ফিরছিলেন।
মরমুগাঁও থানায় এ ব্যাপারে অভিযোগের ভিত্তিতে বিজেপির ওই মন্ত্রীসহ অন্যদের বিরুদ্ধে পুলিশ ভারতীয় দ-বিধির ৩৫৪ ধারা (নারীর শ্লীলতাহানির উদ্দেশে হামলা বা অপরাধমূলক বলপ্রয়োগ) অনুযায়ী এফআইআর করেছে। এ ব্যাপারে অভিযোগের সত্যতা যাচাই শেষ করার পরেই পুলিশ পরবর্তী পদক্ষেপ গ্রহণ করবে।
গণমাধ্যমের পক্ষ থেকে অভিযুক্ত ওই মন্ত্রীর কাছে ফোন কল এবং মেসেজ পাঠানো হলেও তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। মিলিন্দ নাইক গোয়ার মরমুগাঁও বিধানসভা আসন থেকে আসন্ন নির্বাচনে বিজেপি প্রার্থী হয়েছেন। গোয়ারাজ্যে আগামী ৪ ফেব্রুয়ারি বিধানসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। সূত্র : পার্স টুডে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ