Inqilab Logo

রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

উল্লাপাড়ায় সংঘর্ষে নিহত দুই

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৭, ২:৪৬ পিএম

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পৃথক দুটি সংঘর্ষের ঘটনায় দুই জন নিহত হয়েছে।

বুধবার সকালে এ ঘটনা ঘটে। নিহতরা হচ্ছে উপজেলার বড়পাঙ্গাসী গ্রামের লালচাঁদের ছেলে মোকবুল হোসেন (৪০) ও উপজেলার সোনতলা গ্রামের মিনহাজ সর্দারের ছেলে কলেজ শিক্ষার্থী আকাশ (১৯)।

জানা গেছে, উল্লাপাড়া উপজেলার বড়পাঙ্গাসী ইউনিয়নের চকপাঙ্গাসী গ্রামের ২১ জানুয়ারি সকালে একটি বিরোধপূর্ণ জমির দখলকে কেন্দ্র করে এ গ্রামের হাসু গ্রুপ ও জহুরুল গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এ সংঘর্ষে ১০ জন আহত হয়। এদের মধ্যে সাইফুল, মোকবুল ও সোনাউল্লাহকে গুরুতর আহত অবস্থায় ঢাকায় চিকিৎসার জন্য ভর্তি করা হয়। বুধবার সকালে ঢাকার গ্রীন লাইফ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মোকবুল হোসেন (৪০) মারা যায়। সে বড়পাঙ্গাসী গ্রামের লালচাঁদের ছেলে। সে একটি কোম্পানিতে চাকুরী করতো। এ ঘটনায় উল্লাপাড়া থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে। এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি মোকাবেলায় পুলিশ মোতায়েন করা হয়েছে।


এদিকে মঙ্গলবার দুপুরে উল্লাপাড়ার সোনতলা তফসির মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ে বিদায় অনুষ্ঠানে জিলাই খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ বাধে। এ সংঘর্ষের জেরে ওই বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী কোবাদ আলী একই গ্রামের কলেজ শিক্ষার্থী আকাশকে (১৯) লাঠি দিয়ে মাথায় আঘাত করে। আহত অবস্থায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা নিয়ে যাওয়ার পথে বুধবার সকালে সে মারা যায়। নিহত আকাশ সোনতলা গ্রামের মিনহাজ সর্দারের ছেলে এবং উল্লাপাড়া ডিগ্রী কলেজের একাদশ শ্রেণির ছাত্র। ঘটনার পর থেকে আকাশের উপর হামলাকারী কোবাদ আলী পলাতক রয়েছে। এ ঘটনায় উল্লাপাড়া থানায় একটি মামলা হয়েছে। থানা পুলিশ লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্তে সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ দেওয়ান কউসিক আহমেদ জানান, পৃথক দুটি ঘটনায় মামলা দায়ের প্রস্তুতি চলছে। বড়পাঙ্গাসী গ্রামের পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ মোতায়েন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ