Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

ধামরাইয়ে ভবনের ছাদ থেকে ইট পড়ে শিশু আহত আইসিইউতে ভর্তি

| প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ধামরাই উপজেলা সংবাদদাতা : ঢাকার ধামরাইয়ে একটি পোষাক কারখানার নির্মাণাধীন ভবনের ছাদ থেকে ইট পড়ে সিয়াম ইসলাম (৮) নামের এক শিশু গুরুতর আহত হয়েছে। তাকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রের নিউরো আইসিইউতে চিকিৎসা দেয়া হচ্ছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতালের অপারেশন (ওটি) ইনচার্জ নাছির উদ্দিন জানান । তবে ওই পোষাক কারখানার (একেএইচ গ্রুপ) ব্যবস্থাপনা পরিচালক আবুল কাশেম সাংবাদিকদের বলেছেন, ‘শিশুটি সামান্য ব্যথা পেয়েছে। আশঙ্কার কিছুই নেই। খোঁজ নিয়ে ব্যবস্থা নেয়া হবে’। শিশুটি বালিথা গ্রামের দুদু মিয়ার নাতি। মঙ্গলবার বালিথা এলাকায় একেএইচ গার্মেন্ট কারখানায় এ ঘটনা ঘটে। সিয়ামের বাবা আবদুস সাত্তার জানান, তার ছেলে বালিথা গ্রামে নানা দুদু মিয়ার বাড়ীতে থেকে স্থানীয় শিশির আইডিয়াল কিন্ডারগার্টেনে প্রথম শ্রেণিতে পড়ে। সিয়ামসহ কয়েকজন মিলে মঙ্গলবার বিকেলে বাড়ীর পাশে খোলা জায়গায় খেলা করছিল।
গোয়ালন্দ পৌর মেয়রের ভাইকে কুপিয়ে জখম
গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা : রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভার মেয়র শেখ মো. নিজামের চাচাত ভাই আকমাল শেখকে (৩৮) বুধবার ভোরে দুর্বৃত্তরা কুপিয়ে মারাত্মক জখম করেছে। সে গোয়ালন্দ পৌরসভার ৭নং ওয়ার্ডের নাসির শেখের ছেলে। তাকে গুরুতর আহত অবস্থায় ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতের ভাই সালাউদ্দিন শেখ জানান, ভাইয়ের ব্যবসায়ীক প্রতিষ্ঠান রূপালী পোল্ট্রি হ্যাচারীজ থেকে এককর্মী ভোর সাড়ে ৩টার দিকে ফোন করে জানায় সেখানে সমস্যা হয়েছে। এ খবর পেয়ে তিনি ভোরে মোটরসাইকেল নিয়ে উজানচর ইউনিয়নের নতুনপাড়া প্রজেক্টের দিকে রওনা হয়। গোয়ালন্দ বাজার সংলগ্ন মাল্লাপট্টি ব্রিজ এলাকায় পৌঁছালে এক দল দুর্বৃত্তরা তার গতিরোধ করে এলোপাথারী কোপাতে থাকে। প্রথমে ছিনতাইকারী ভেবে তার কাছে থাকা টাকা, মোবাইল ফোন ও মোটরসাইকের চাবি দিয়ে দিলেও তারা হামলা বন্ধ না করলে, তিনি দৌঁড়ে পাশের মজি ফকীরের বাড়িতে গিয়ে আশ্রয় নেয়।
মিয়ানমারে কারাভোগ শেষে এক বাংলাদেশিকে স্বদেশে ফেরত
টেকনাফ উপজেলা সংবাদদাতা : মিয়ানমারের কারাভোগ শেষে এক বাংলাদেশীকে ফেরত পাঠিয়েছে বর্ডার গার্ড পুলিশ (বিজিপি)। ফেরত আনা বাংলাদেশী জেলে কক্সবাজার জেলার মহেশখালী থানার দইলারপাড়ার মো. শরিফ ছেলে মো. তারেক (তারা) (২২)।
২৫ জানুয়ারি সকাল সাড়ে ১০টা থেকে দেড় ঘণ্টাব্যাপী মিয়ানমারের অভ্যন্তরে উভয় দেশের সীমান্তরক্ষী বাহিনী বিজিবি-বিজিপি পর্যায়ে মংডুস্থ ১নং পয়েন্ট অব এন্ট্রি অ্যান্ড এক্সিট এলাকায় বৈঠক শেষে তাকে ফেরত আনা হয়েছে।
পতাকা বৈঠকে বাংলাদেশের ৮ সদস্যের প্রতিনিধি দলের নেতৃত্ব দেন টেকনাফ সদর বিওপির কোম্পানি কমান্ডার  মো. কাদের হোসেন ও মিয়ানমারের ৯ সদস্যের প্রতিনিধি দলের নেতৃত্ব দেন, মংডু জেলার পুলিশের প্রধান সহকারী পরিচালক ইউ অং ক্যাও চিং।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন