Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাস খাদে চালক নিহত, শিশুসহ আহত ৫

| প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাইয়ের মিঠাছরায় নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাস খাদে পড়ে চালক নিহত হয়েছে। আহত হয়েছে আরোহী ২ শিশুসহ ৫ জন। নিহত চালকের নাম মোঃ রুমেল (২৪)। সে নোয়াখালী জেলার সুধারাম থানার নতুন জেলখানা এলাকার পশ্চিম মাইজদী গ্রামের মৃত নুর আলম খোকনের পুত্র। গত বুধবার সন্ধ্যায় উক্ত দুর্ঘটনা ঘটে। জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের ইনচার্জ ফরিদ উদ্দিন জানান, নোয়াখালী থেকে চট্টগ্রাম গামী বেপরোয়া গতির মাইক্রোবাসটি (ঢাকা মেট্রো চ-১১-৬০-৬৩) নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে মহাসড়ক থেকে অন্তত বিশফুট দূরে গিয়ে খাদে ছিটকে পড়ে। এতে দুমড়ে-মুচড়ে যায় গাড়িটি। ঘটনাস্থলে চালকের মৃত্যু হয়। গাড়িতে থাকা অন্যান্য আহতরা যথাক্রমে সাকিব (১২), ধ্রুব ( ১৫), নাছির উদ্দিন (৩৮) সহ ৫ যাত্রী। আহতরা ও মিঠাছরা জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে গন্থব্যে চয়ে যায় হাসপাতালের সূত্রে জানা যায়। জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ জানায় দুর্ঘটনাস্থল থেকে গাড়িটি উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে যাওয়া হয়েছে। এ ব্যাপারে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
আফ্রিকা ফেরত যুবকের আত্মহত্যা
মীরসরাই উপজেলার সাহেরখালীতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে মোঃ মাসুদ (৩০) নামে আফ্রিকা ফেরত এক হতাশাগ্রস্থ যুবক। নিহত মাসুদ উপজেলার সাহেরখালী ইউনিয়নের মোল্লাগ্রামের আব্দুল হাই মেস্তরীর পুত্র। নিহতের নিকটাত্মীয় মো: সুমন জানান, মাসুদ গত বছরের রমযান মাসে সাউথ আফ্রিকা থেকে ছুটিতে আসে। পরবর্তীতে সে সাউথ আফ্রিকার স্থানীয় এক ব্যবসায়িক পার্টনারের সাথে আমেরিকা যাওয়ার জন্য পরিকল্পনা করে। পরিকল্পনা অনুযায়ী তাকে ২০ লাখ টাকাও দেয়। কিন্তু নির্দিষ্ট সময়ের মধ্যে ভিসা না আসায় সে মানসিকভাবে ভেঙে পড়ে। বুধবার রাতে কাউকে না বলে ঘরের দরজা বন্ধ করে সিলিং ফ্যানের সাথে কাপড় পেঁচিয়ে সে আত্মহত্যা করে। পরে পরিবারের লোকজন থানায় খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এ ব্যাপারে স্থানীয় সাহেরখালী ইউপি চেয়ারম্যান কামরুল হায়দার চৌধুরী জানান, যুবক মোঃ মাসুদ প্রথমে প্রবাসে ছিলেন। প্রবাসে জটিলতার কারণে দেশে ফিরে আসেন। পরবর্তীতে আমেরিকা নেয়ার কথা বলে প্রতারক চক্রের পাল্লায় পড়ে ২২ লক্ষ টাকা খোয়া যায় তার। এই নিয়ে হতাশা থেকেই সে আত্মহত্যা করতে পারে বলে তিনি মন্তব্য করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন