Inqilab Logo

ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

হাতিয়ায় স্ত্রীকে গলাকেটে হত্যা

| প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : হাতিয়া উপজেলার সোনাদিয়া ইউনিয়নে যৌতুক ও পারিবারিক কলহের জের ধরে রোজিনা আক্তার (২৮) নামের এক গৃহবধূকে গলাকেটে হত্যা করেছে পাষÐ স্বামী। ঘটনার পর নিহতের স্বামী পলাতক রয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুর ১টার দিকে পুলিশ সোনাদিয়া ২নং ওয়ার্ড থেকে নিহতের লাশ উদ্ধার করে। নিহত রোজিনা আক্তার ওই ওয়ার্ডের আলী হোসেনের ছেলে মহিন উদ্দিনের স্ত্রী। তিনি ২ কন্যা সন্তানের জননী।
জানা যায় দীর্ঘদিন থেকে মহিন উদ্দিন তার শ^শুর পরিবার থেকে মোটা অংকের টাকা যৌতুক দাবি করে আসছে। এ নিয়ে তাদের মধ্যে পারিবারিক কলহ চলে আসছিল। এসব ঘটনায় স্ত্রী রোজিনাকে প্রায় সময় মারধর করত মহি উদ্দিন। গতকাল (বৃহস্পতিবার) সকালে মহিন উদ্দিন রোজিনাকে ঘরের দরজা বন্ধ করে বেদম মারধর করে। পরে মহি উদ্দিন বাজারে চলে গেলে বাড়ীর লোকজন ঘরের ভিতরে রোজিনার গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়।
হাতিয়া থানার ওসি গোলাম ফারুক জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে গৃহবধূ রোজিনাকে গলাকেটে হত্যা করা হয়েছে বলে জানা গেছে। লাশ ময়না তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ