Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

চান্দিনায় বার্ষিক ওয়াজ মাহফিল

প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার বড়ইয়া কৃষ্ণপুর আল-আমিন ইসলামিয়া ফাজিল (ডিগ্রী) মাদরাসার বার্ষিক ওয়াজ ও ঈসালে ছাওয়াব মাহফিল আগামী বৃহস্পতিবার বাদ আসর মাদরাসা প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। বীরমুক্তিযোদ্ধা কাজী মোঃ মোখলেছুর রহমানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ও প্রধান বক্তা হিসেবে ওয়াজ করবেন যথাক্রমে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের অধ্যাপক ড. মুহাম্মদ রুহুল আমিন ও ঢাকা নেছারিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ ড. মুফতি কাফীলুদ্দীন সরকার সালেহী। আরো বক্তব্য রাখবেন মাওলানা আব্দুল বাতেন, হাফেজ মাওলানা কাজী ওসমান মাহদী ইবনু কাজী আক্তার উদ্দীন শাহিন, ও মাওলানা মুফতি আব্দুর রব।
কেরাণীগঞ্জের তৈল ঘাটে বার্ষিক ওয়াজ মাহফিল
সদরঘাট তৈল ব্যবসায়ী সমিতি’র উদ্যোগে গতকাল সোমবার বাদ আসর দক্ষিণ কেরাণীগঞ্জের চরকালিগঞ্জ তৈল মার্কেটে দু’দিনব্যাপী ২৬তম বার্ষিক ওয়াজ মাহফিল শুরু হয়েছে। এম এ রহমান ও ফরিদ আহমেদ খানের সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে ওয়াজ করবেন মাওলানা মুফতী নাজমুস শাহাদাত ফয়েজী, মাওলানা হাফিজ আহমাদ আনসারী, মাওলানা হাফেজ ক্বারী আবু বকর ছিদ্দিক, হাফেজ ক্বারী মাওলানা সাইয়্যেদ মোহাম্মদ আরিফ বিল্লাহ, মাওলানা মোস্তাক আহম্মাদ মোজাহেদী। সমিতির সভাপতি জি এম ছারোয়ার মাহফিল সফল করার আহবান জানিয়েছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চান্দিনায় বার্ষিক ওয়াজ মাহফিল

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ