Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৩ মে ২০১৯, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৭ রমজান ১৪৪০ হিজরী।

আইডিআরএ’র শীতবস্ত্র বিতরণ

প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : প্রথমবারের মতো হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)। দেশের দরিদ্র এবং প্রান্তিক শীতার্ত জনগোষ্ঠীর মাঝে বীমা কোম্পানি ও কর্পোরেশন হতে অনুদান হিসেবে প্রাপ্ত প্রায় ২১ হাজার কম্বল বিতরণ সম্পন্ন করেছে কর্তৃপক্ষ।
জানা গেছে, আইডিআরএ গঠনের পর হতে সামাজিক দায়বদ্ধতার (সিএসআর) অংশ হিসেবে কর্তৃপক্ষ কর্তৃক গৃহীত প্রথম বারের মতো এ উদ্যোগে বীমা কোম্পানি ও কর্পোরেশনসমূহের মধ্যে ব্যাপক সাড়া পাওয়া গিয়েছে। এই আহŸানে লাইফ ও নন-লাইফ কোম্পানিসমূহ স্বতঃস্ফূর্তভাবে অনুদান হিসেবে কর্তৃপক্ষের দপ্তরে প্রায় ২১ হাজার শীতবস্ত্র (কম্বল) জমা প্রদান করে। এছাড়া বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশন এবং বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরাম অনুদানের শীতবস্ত্র (কম্বল) বিতরণে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষকে সহায়তা প্রদান করে।
শীতবস্ত্র বিতরণে সার্বিক দায়িত্ব পালনের লক্ষ্যে গঠিত কমিটি এর আহŸায়ক সুলতান-উল-আবেদীন মোল্লার নেতৃত্বে নিলফামারী, দিনাজপুর, পঞ্চগড়, ঠাকুরগাঁওসহ বিলুপ্ত ছিটমহল এবং ঢাকা শহরের বিভিন্ন এলাকায় প্রাইমারি স্কুল ও দরিদ্র শিশু শ্রেণীর বিদ্যালয়সমূহের শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়। উল্লেখিত এলাকাসমূহের জেলা প্রশাসক ও পুলিশ সুপারগণ সুশৃঙ্খলভাবে শীতবস্ত্র বিতরণে নিরাপত্তাসহ সার্বিক সহযোগিতা প্রদান করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ