Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

পাবনা জেলা আইনজীবী সমিতির নির্বাচন শাহ আলম সভাপতি আহাদ বাবু সম্পাদক

| প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

পাবনা জেলা সংবাদদাতা : পাবনা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে এবারও বিএনপি সমর্থিত প্রার্থীদের ভরাডুবি হয়েছে। এ জন্যে জাতীয়তাবাদী ফোরামের মধ্যে অনৈক্য, সমর্থকদের মধ্যে ভাঙন এগুলোকে দায়ী করা হচ্ছে। গত বৃহস্পতিবার পাবনা জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন/১৭ আনন্দঘন ও সুষ্ঠু পরিবেশে পাবনা বারের নির্মাণাধীন বহুতল ভবনের নিচ তলায় অনুষ্ঠিত হয়। ১৩ সদস্যবিশিষ্ট পরিষদে আওয়ামী লীগ সমর্থিত প্যানেলের সভাপতি ও সম্পাদকসহ ১২ জন নির্বাচিত হয়েছেন।
বিএনপি সর্মথিত প্রার্থীর মধ্যে যুগ্ম সম্পাদক (উন্নয়ন) অ্যাড. মো: আবুবকর চৌধুরী ফরহাদ এই একজন প্রার্থী নির্বাচিত হয়েছেন। আওয়ামী লীগ সমর্থিত প্যানেলে সভাপতি পদে অ্যাড. মো: শাহ আলম, সহ-সভাপতি অ্যাড. মো: শওকত আলী ছিকাত, সহ-সভাপতি অ্যাড. এ কে এম শামসুল হুদা, সম্পাদক অ্যাড. ম. আ. আহাদ বাবু, কোষাধ্যক্ষ অ্যাড. মোহা: জাহাঙ্গীর আলম, যুগ্ম সম্পাদক (লাইব্রেরী) অ্যাড. বেগম আমিনা আহমেদ, যুগ্ম সম্পাদক (সংস্কৃতি) অ্যাড. কামরুল হাসান বাবলিচ, অডিটর অ্যাড. কে এম গোলাম মহিউদ্দিন সাগর। কার্যকরি পরিষদে নির্বাচিত সদস্যরা হলেন- অ্যাড. মো: সেলিম রেজা সেলিম, অ্যাড. মো: তৌহিদ হাসনায়েন, অ্যাড. ফারজানা পারভীন ও অ্যাড. মো: রমজান মৃধা রবিন। আওয়ামী লীগ প্যানেলে সভাপতি পদে মো: শাহ আলম ও সম্পাদক পদে আহাদ বাবু এইবার দিয়ে পরপর দুই বার নির্বাচিত হলেন। বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। ভোট গণনা শেষে রাত সাড়ে ১১টার দিকে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার সিনিয়র আইনজীবী অ্যাড. আব্দুর রহিম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাবনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ