Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাঁদাবাজির মামলায় সাতক্ষীরা মহিলা আসনের এমপি পুত্র রুমন গ্রেপ্তার

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৭, ১:৩৬ পিএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : সাতক্ষীরা জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য বেগম রিফাত আমিনের ছেলে রাশেদ সারোয়ার রুমনসহ চারজনের বিরুদ্ধে ফের চাঁদাবাজির মামলায় দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে সাতক্ষীরা থানায় ব্যবসায়ী সিরাজুল ইসলামের দায়েরকৃত মামলার পরপরই সদরের ভোমরা বন্দর এলাকা থেকে এজাহার নামীয় আসামী ইমরান হোসেন টনি ও তুহিনকে গ্রেপ্তার করা হয়।
ওসি ফিরোজ হোসেন মোল্যা জানান, শুক্রবার আসামিরা এমপি পুত্র রুমনের নেতৃত্বে ভোমরা স্থলবন্দরের জনৈক মাকছুদুর রহমানের অফিসের মধ্যে আটকে রেখে ট্রান্সপোর্ট ব্যবসায়ী সিরাজুল ইসলামের চাচাতো ভাই ফিরোজকে ব্যাপক মারপিট করে। এসময় তার কাছে থাকা ২৫ হাজার টাকা আসামীরা ছিনিয়ে নেয় এবং পাঁচ লক্ষ টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দিলে সিরাজুলসহ ফিরোজকে হত্যার হুমকিও দেওয়া হয়। পুলিশ আরো জানায়, অন্যান্য আসামিরা হলো, ভোমরার ইমরান হোসেন টনি, ফরহাদ হোসেন ও লক্ষীদাড়ী গ্রামের তুহিন হোসেন।
উল্লেখ্য, গত বছরের ১৮ সেপ্টেম্বর রাশেদ সারোয়ার রুমনকে ব্যবসায়ী সিরাজুল ইসলাম বুলেটের দায়েরকৃত মামলায় শহরের চৌরঙ্গী মোড়ের একটি বাড়ি থেকে পুলিশ গ্রেফতার করে। এর আগে শ্যামনগরে ৩ নারী ও অস্ত্রসহ গ্রেপ্তার হন রুমন। এর কিছুদিন পর শহরের মাগুরা এলাকা থেকে আরেক নারীসহ গ্রেপ্তার হয় জনৈক স্বর্ণ চোরাচালানি মিলনের বাড়ি থেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ