Inqilab Logo

ঢাকা, রোববার , ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬, ১০ রবিউস সানি ১৪৪১ হিজরী

বগুড়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যা

বগুড়া অফিস | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৭, ৩:২০ পিএম

বগুড়া অফিস : বগুড়ার ধুনটে ১০ টাকা চুরির অপবাদ দিয়ে আর্জিনা খাতুন (৩৫) নামে এক নারীকে পিটিয়ে ও লোহার রড দিয়ে খুঁচিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। পরে লাশ গাছের ডালে ঝুলিয়ে রেখে আর্জিনার স্বামী রেজাউল করিম পালিয়ে যায়। শনিবার সকাল ৬টার দিকে ধুনট উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের বিশ্বহরিগাছা গ্রামে এ ঘটনা ঘটে। দুপুরে লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। আর্জিনা খাতুন উপজেলার বিষ্ণুপুর গ্রামের মৃত মজিবর রহমানের মেয়ে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মিজানুর রহমান জানান, নিহত আর্জিনার শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় নিহতের বড় ভাই আব্দুর রাজ্জাক বাদী হয়ে থানায় ইউডি মামলা দায়ের করেছেন। শনিবার দুপুর ১২টার দিকে স্বামীর বাড়ির পাশে বাঁশ বাগান থেকে তার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ