Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

হাতিয়ায় শিক্ষকের ওপর হামলা ও ছাত্রী নির্যাতনের বিচার দাবি

| প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

হাতিয়া উপজেলা সংবাদদাতা : হাতিয়া উপজেলার এএম উচ্চবিদ্যালয় মিলনায়তনে গতকাল বাংলাদেশ শিক্ষক সমিতির হাতিয়া উপজেলা শাখার উদ্যোগে শিক্ষকের ওপর হামলা ও ছাত্রী নির্যাতনকারীদের বিচার দাবিতে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
এ সময় শিক্ষক সমিতির সভাপতি মো. মোজাম্মেল হক তার লিখিত বক্তব্যে জানান, শনিবার হাতিয়া উপজেলার চরকিং বালিকা উচ্চবিদ্যালয়ের শিক্ষক ফখরুল ইসলাম কাজলকে কতিপয় সন্ত্রাসী রাস্তায় লাঞ্ছিত করে তার মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে যায়। সন্ত্রাসীরা এ নিয়ে বাড়াবাড়ি করলে শিক্ষক কাজলকে প্রাণনাশ করা হবে বলে হুমকি দিয়ে যায়। এ ব্যাপারে হাতিয়া থানায় ফখরুল ইসলাম বাদী হয়ে রিয়াজ উদ্দিন (৩০) ও রাসেল উদ্দিনকে (২৭) আসামি করে একটি অভিযোগ দায়ের করেছেন।
অপর দিকে গত শনিবার সকাল সাড়ে ৯টায় স্কুলের গেট থেকে এএম উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী নুরজাহান আকতার স্মৃতিকে অপহরণ ও শারীরিক নির্যাতনকারী আসামিদের দ্রæত গ্রেফতার করে বিচারের দাবি করা হয়। অন্যথায় আরো কঠোর কর্মসূচি ঘোষণার হুমকি দেয়া হয়। এ সময় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আবু নোমান মো. হাছানসহ শিক্ষক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাতিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ