Inqilab Logo

ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫, ১১ মুহাররাম ১৪৪০ হিজরী‌

হোম ডেলিভারিতে শীতের পিঠা

| প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

বাংলার ঐতিহ্যবাহী বাহারি রকমের পিঠা আমাদের সংস্কৃতির একটা অংশ। শীত এলে পিঠাপুলির কদর বেড়ে যায় বহুগুণে। শহুরে কৃত্রিমতায় ঐতিহ্যবাহী পিঠাগুলোর স্বাদ অনেকেই উপভোগ করতে পারেন না। মূলত তাদের জন্য টুনটুনিবিডি অনলাইন শপিং  বাংলাদেশে প্রথমবারের মতো অনলাইনে পিঠা কেনার সুযোগ। হোম ডেলিভারি সুবিধা থাকায় গ্রাহকরা পাচ্ছেন খুব সহজেই বাহারি রকমের পিঠার স্বাদ। টুনটুনিবিডি অনলাইন শপিং এ সম্পূর্ণ নিজেস্ব তত্ত্বাবধানে পরিষ্কার- পরিচ্ছন্ন পরিবেশে দক্ষ শেফ দ্বারা তৈরি হয় মজাদার সব পিঠা। রয়েছে কর্পোরেট অর্ডার, গায়ে হলুদ-বিয়ে-পিকনিকসহ অন্যান্য অনুষ্ঠানের জন্য অর্ডারসহ আরো সুবিধা। এসব পিঠার মধ্যে রয়েছে নকশি-পিঠা, পাটি-শাপ্টা, মালপোয়া, ঝালপোয়া, ঝাল-পুলি, পোয়াপিঠা, নারিকেলের নাড়–, কুলিপিঠা, ঝিনুকপিঠা, মুগডালের পাকনপিঠা, লবঙ্গলতিকা ইত্যাদি। বিস্তারিত ওয়েবসাইট-িি.িঃঁহঃঁহরনফ.পড়স এবং ফেইসবুক ভন.পড়স/ঃঁহঃঁহরংযড়ঢ়ঢ়রহম। কাস্টমার সার্ভিস ০১৭২৪৭০৮৩৩৭, ০২৮১০০৬৭৫। অল্প খরচে ঘরে বসে শীতের গরম গরম পিঠা খাওয়ার চেয়ে বড় সুযোগ আর কী হতে পারে?
শীতের পিঠা অনলাইনে হোম ডেলিভারি
বাংলার ঐতিহ্যবাহী বাহারি রকমের পিঠা আমাদের সংস্কৃতির একটা অংশ। শীতের আমেজে গ্রামে গ্রামে পিঠার সুগন্ধ আকাশে-বাতাসে মিলিত হয় এবং ঘ্রাণে বোঝা যায় পিঠার নাম। এই শীতে বাংলার ঐতিহ্য পিঠাগুলো দিয়ে কেউ সকালের নাস্তা, কেউ বিকেলের নাস্তা, আবার কেউ রাতে খাবারের পর পরিবারের সবাই মিলে পিঠার স্বাদ উপভোগ করতেছে। আমাদের দাদা-দাদী, নানা-নানীর হাতের সুনিপুণ কারিগর পিঠাগুলো তৈরি করে কতই না মজাদার পিঠা। আর খেয়েছি বাহারী রকমের বাহারি ডিজাইনের পিঠা। সভ্যতার সাথে আমাদের এই কৃত্রিম শহরে বাংলার এই ঐতিহ্যবাহী পিঠাগুলোর নামই ও পিঠাগুলোর স্বাদই অনেকেই উপভোগ করতে পারেননি। এই জন্য টুনটুনিবিডি অনলাইন শপিংমল সর্বপ্রথম চালু করেছে বাংলার এই ঐতিহ্য পিঠাগুলো হোম ডেলিভারি সার্ভিস। সেই ক্ষেত্রে গ্রাহকরা পাচ্ছেন খুব সহজেই বাহারি রকমের পিঠার স্বাদ। অনলাইনেই অর্ডার করলেই হোম ডেলিভারি সার্ভিসের মাধ্যমে আপনাদের পছন্দ অনুযায়ি বাহারি রকমের পিঠা পৌঁছে যাবে আপনার বাসা-বাড়িতে। টুনটুনিবিডি অনলাইন শপিংএ টুনটুনি পিঠাঘরের ব্যানারে সম্পূর্ণ নিজেস্ব তত্ত্ব¡াবধানে পরিষ্কার-পরিচ্ছন্ন পরিবেশে  তৈরি করা হয়। প্রতিটি পিঠার মূল্য ২০ টাকা করে ধরা হয়েছে, সেই ক্ষেত্রে গ্রাহকরা সর্বনি¤œ ১৫টি বিভিন্ন পিঠার মাধ্যমে এক বক্স পিঠা অর্ডার করতে পারেন।
এই জন্য আমাদের ওয়েবসাইট-িি.িঃঁহঃঁহরনফ.পড়স এবং ফেনপেইজ িি.িভধপবনড়ড়শ.পড়স/ঃঁহঃঁহরংযড়ঢ়ঢ়রহম, অথবা আমাদের কাস্টমার সার্ভিস ০১৭২৪৭০৮৩৩৭, ০২৮১০০৬৭৫ এর মাধ্যমে অর্ডার করে উপভোগ করতে পারেন বাংলার ঐতিহ্যবাহী বাহারি রকমের পিঠা। আমাদের পিঠাগুলোর মধ্যে নকশি-পিঠা, পাটি-শাপ্টা, মালপোয়া, ঝালপোয়া, ঝালপুলি, পোয়াপিঠা, নারিকেলের নাড়–, কুলিপিঠা, ঝিনুকপিঠা, মুগডালের পাকন পিঠা, লবঙ্গলতিকা ও অন্যন্যা  পিঠাগুলো অর্ডার করতে পারেন। ঘরে বসে গরম গরম পিঠা খেতে অর্ডার করতে পারেন, আপনার পারিবারিক অনুষ্ঠান জন্মদিন, বিবাহ বার্ষিকী, গায়ে-হলুদ, বিয়ে, পিকনিক, অফিসের যে কোন অনুষ্ঠানে/প্রোগ্রামে এবং ঘরোয়া যে কোন আয়োজনে পিঠা দিয়ে মুখময় করে তুলন। আমাদের এই আয়োজন সারা বছরই আপনি পাচ্ছেন। বিস্তারিত জানতে বা অর্ডার দিতে লগইন করুন িি.িভধপবনড়ড়শ.পড়স/ঃঁহঃঁহরংযড়ঢ়ঢ়রহম.অথবা িি.িঃঁহঃঁহরনফ.পড়স এ বিস্তারিত জানতে ডায়াল করুন ০১৭২৪৭০৮৩৩৭, ০২৮১০০৬৭৫।
য় আহমেদ আরেফীন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।