Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে শাবি প্রেসক্লাবের মানববন্ধন

| প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

শাবি সংবাদদাতা : তেল-গ্যাস, বিদ্যুৎ-বন্দর রক্ষা সংক্রান্ত জাতীয় কমিটির ডাকা হরতাল চলাকালে এটিএন নিউজের রিপোর্টার কাজী এহসান বিন দিদার ও ক্যামেরাপারসন আবদুল আলীমের উপর পুলিশি হামলার প্রতিবাদে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ে মানববন্ধন ও প্রতিবাদ র‌্যালি কর্মসূচি পালন করা হয়েছে। গতকাল সোমবার বেলা ১টায় বিশ^বিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনের সামনে ‘শাহজালাল বিশ^বিদ্যালয় প্রেসক্লাব’ কর্তৃক আয়োজিত মানববন্ধনে বিশ^বিদ্যালয়ে কর্মরত সাংবাদিকবৃন্দ ছাড়াও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন। মানববন্ধন শেষে প্রতিবাদ র‌্যালিটি কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনের সামন থেকে শুরু হয়ে ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আবার একই স্থানে এসে সমাবেশে মিলিত হয়।
সমাবেশে শাহজালাল বিশ^বিদ্যালয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সরদার আব্বাসের সঞ্চালনায় সংগঠনটির সহ-সভাপতি সৈয়দ নবীউল আলম বলেন, সাংবাদিকদের বলা হয় জাতির দর্পণ, অথচ আজ পথেঘাটে নির্যাতন ও হয়রানির শিকার হচ্ছেন তারা। গত ২৭ জানুয়ারি শুধু পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে হামলার শিকার হয়েছেন দু’জন সাংবাদিক। আমারা এঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে বিচার চাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিক


আরও
আরও পড়ুন