Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

বিভিন্ন রুটে বিমানের স্পেশাল অফার

| প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স অভ্যন্তরীণ গন্তব্যে চট্টগ্রাম ও সিলেট রুটে বিজনেস ক্লাসে স্পেশাল অফার ঘোষণা করছে। এই অফারের আওতায় সুপরিসর উড়োজাহাজে বিলাসবহুল বিজনেস ক্লাসে ঢাকা-চট্টগ্রাম, চট্টগ্রাম-ঢাকা ওয়ানওয়ে ৫৫০০ টাকায় এবং ঢাকা-সিলেট ও সিলেট-ঢাকা রুটে ওয়ানওয়ে ৫০০০ টাকায় টিকিট ক্রয় সুবিধা অফার করছে।
এছাড়া সৈয়দপুর, যশোর ও বরিশাল রুটেও ইকোনমি ক্লাসে বিশেষ ডিসকাউন্টে অফার ঘোষণা করছে। সম্মানিত যাত্রীসাধারণ এখন থেকে বরিশাল রুটে ওয়ানওয়ে সর্বনিম্ন ২৭০০ টাকায়, যশোর রুটে ওয়ানওয়ে সর্বনিম্ন ২৯০০ এবং সৈয়দপুর রুটে ওয়ানওয়ে সর্বনিম্ন ২৭০০ টাকায় ভ্রমণ সুবিধা পাবেন। এ বিশেষ অফারটি আগামী ৩১ মার্চ ২০১৭ পর্যন্ত বহাল থাকবে। বিমানের বর্তমানে শীতকালীন সময়সূচি অনুযায়ী প্রতি সপ্তাহে ঢাকা-চট্টগ্রাম রুটে ২৭টি, সিলেট-ঢাকা রুটে ২১টি, ঢাকা-যশোর রুটে ০৫টি, ঢাকা-বরিশাল রুটে ০২টি, ঢাকা-সৈয়দপুর রুটে ০৫টি ফ্লাইট চলাচল করছে। বিমান অভ্যন্তরীণ রুটসমূহে সুপরিসর বোয়িং ৭৭৭-৩০০ ইআর, বোয়িং ৭৭৭-২০০, বোয়িং ৭৩৭-৮০০ এবং ড্যাশ-৮ কিউ৪০০ উড়োজাহাজ দিয়ে ফ্লাইট পরিচালনা করছে। সম্মানিত যাত্রীগণকে বিস্তারিত তথ্যের জন্য নিকটস্থ বিমান অফিস অথবা ৮৯০১৩০৬, ৮৯০১৩৮৪ নম্বরে যোগাযোগ করতে অনুরোধ করা যাচ্ছে। এছাড়া বিমানের ওয়েবসাইট িি.িনরসধহ-ধরৎষরহবং.পড়স-এ বিস্তারিত তথ্য ও টিকিট ক্রয়ের সুবিধা পাওয়া যাবে। -প্রেস বিজ্ঞপ্তি



 

Show all comments
  • সোহাগ ২৭ জানুয়ারি, ২০১৮, ৬:৩৪ পিএম says : 0
    ফরিদপুর
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিভিন্ন


আরও
আরও পড়ুন