Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

ডিবি পুলিশ পরিচয়ে প্রতারণার অভিযোগে গ্রেফতার ৮

প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ডিবি পুলিশ পরিচয়ে প্রতারণার অভিযোগে ৮ জনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গত রোববার রাতে রাজধানীর যাত্রাবাড়ী থানার মাতুয়াইল মাতৃসদনের সামনে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে প্রতারনার কাজে ব্যবহৃত গোয়েন্দা পুলিশের মনোগ্রাম সংবলিত জ্যাকেট, হ্যান্ডকাপ, ওয়াকিটকি ও খেলনা পিস্তল উদ্ধার করা হয়েছে। এছাড়াও তাদের ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়। গ্রেফতারকৃতরা হলো, শহীদুল ইসলাম মাঝি ওরফে শহীদ ওরফে কামরুল মাঝি, ইউসুফ কাজী, আব্দুল মালেক, মালেক চৌধুরী, জাহাঙ্গীর আলম ওরফে জাহাঙ্গীর, ইয়াসিন, বাদল ও আব্বাস আলী।
গতকাল সোমবার দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ডিবি জানায়, গ্রেফতারকৃতরা নিজেদের গোয়েন্দা পুলিশ পরিচয়ে ঢাকার আশপাশে যাত্রীবাহী বাস আটকান। পরে যাত্রীদের কাছ থেকে টাকা, স্বর্ণালংকার ও অন্যান্য মালামাল লুট করেন। রাজধানীসহ আশপাশের এলাকায় তারা এরকমভাবে ডাকাতি করেন। বিগত ৭/৮ বছর ধরে তারা তারা ডিবি পরিচয়ে বিভিন্ন অপকর্ম করে আসছিলো। গত রোববার রাতেও তারা ডিবি সেজে যাত্রাবাড়ির মাতুয়াইলে ডাকাতির চেষ্টা করছিলো। গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। ওই অভিযান চলে। ঢাকা মহানগরসহ দেশের বিভিন্ন জেলায় তাদের নামে একাধিক মামলা ও পরোয়ানা রয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিবি পুলিশ পরিচয়ে প্রতারণার অভিযোগে গ্রেফতার ৮
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ