Inqilab Logo

ঢাকা, রোববার ২১ জুলাই ২০১৯, ০৬ শ্রাবণ ১৪২৬, ১৭ যিলক্বদ ১৪৪০ হিজরী।

বেক্সিমকো ইন্ডাস্ট্রিয়াল পার্ক পরিদর্শন করলেন মার্কিন দূতাবাস প্রতিনিধিরা

| প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

বাংলাদেশস্থ মার্কিন দূতাবাসের একটি প্রতিনিধিদল সম্প্রতি সাভারে অবস্থিত বেক্সিমকো ইন্ডাস্ট্রিয়াল পার্ক পরিদর্শন করেছেন। প্রতিনিধিদলটিকে স্বাগত জানিয়েছেন বেক্সিমকো লিমিটেডের প্রধান নির্বাহী এবং গ্রুপ পরিচালক সৈয়দ নাভেদ হুসেন। প্রতিনিধিদলটি উভেন ফ্যাব্রিক্স, ইয়ার্ন, ডিজিটাল প্রিন্টিং, ওয়াশিং প্ল্যান্ট, গার্মেন্ট ম্যানুফ্যাকচারিং, শাইনপুকুর সিরামিকসসহ ইন্ডস্ট্রিয়াল পার্কের বিভিন্ন ইউনিট ঘুরে দেখেন।
বেক্সিমকো গ্রæপের পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ নাভেদ হুসেন বিশ্বের নেতৃস্থানীয় ভার্টিক্যাল ফ্যাশন অ্যাপারেল উৎপাদনকারী বেক্সিমকোর ব্র্যান্ড স্ট্যাটাস এবং আন্তর্জাতিক এমপ্লয়ার চয়েস হিসেবে সারা বিশ্বের সর্বোচ্চ মেধা আকর্ষণে বেক্সিমকোর অবস্থান প্রতিনিধিদলটির কাছে তুলে ধরেন।
আন্তর্জাতিক ক্রেতারা বেক্সিমকোর পণ্য এবং এর উন্নত প্রযুক্তির প্রশংসা সবসময়ই করে আসছেন বলে প্রতিনিধিদলটিকে জানান তিনি। বেক্সিমকো ইন্ডাস্ট্রিয়াল পার্কের আকার এবং সক্ষমতা দেখে সন্তুষ্টি প্রকাশ করেন প্রতিনিধিদলের সদস্যরা। তারা এই পার্কের সৌন্দর্যের বিশেষ প্রশংসা করেন। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বেক্সিমকো

১০ জানুয়ারি, ২০১৭

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ