Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সন্ত্রাসী হামলায় আহত হাটহাজারীতে মেধাবী ছাত্র তুষারের দিন কাটছে হাসপাতালের বেডে

| প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

হাটহাজারী উপজেলা সংবাদদাতা : চট্টগ্রামের ওমর গণি এম.ই.এস কলেজের বিএ (পাস) প্রথম বর্ষের ছাত্র নুরুল আজম তুষার বয়স ২৫। গত ২১ জানুয়ারি দুপুরে একটি অনুষ্ঠান শেষে বাসায় ফিরার পথে হাটহাজারী উপজেলাধীন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ১নং দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ডস্থ ফতেয়াবাদ এলাকার পশ্চিমে সদ্বীপ কলোনীর চিহ্নিত সন্ত্রাসী ও ভূমিদস্যুদের বেদড়ক পিটুনীতে মারাত্বকভাবে আহত মেধাবী কলেজ ছাত্র তুষার এখনও হাসপাতালে মুমূর্ষ অবস্থায় সুস্থতার প্রহর গুনছে।
আহত হওয়ার ১০ দিন অতিবাহিত হলেও এখনও প্রায় অচেতন অবস্থায় চমেক হাসপাতালের ২৯নং ওয়ার্ডের ৭নং বেডে শুয়ে দিন কাটছে ১নং দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ড ছাত্রলীগ সদস্য ও শেখ রাশেল স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক তুষারের। পিতামাতাবিহীন তুষারকে নিয়ে তার পরিবারের সদস্যরা এখন সুস্থতার ব্যাপারে উদ্বিগ্ন বলে জানায় ওই ঘটনায় চিহ্নিত সন্ত্রাসীদের বিরুদ্ধে থানায় দায়ের করা মামলার (মামলা নং ২৩) বাদি দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ডের সাবেক কাউন্সিলার জাফর আলম।
এ ছাড়া দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ডস্থ ফতেয়াবাদ এলাকার পশ্চিমে সদ্বীপ কলোনীর এলাকার সুমন প্রকাশ রাম দা সুমন, ভূমিদস্যু এলজি ভুট্টু, প্রতারক মোশারফ, পাহাড় হাসান ও ইয়াবা মঞ্জুসহ সহযোগী বাহিনীর সদস্যরা প্রতিনিয়তই তুষারের পরিবারকে হুমকিÑধমকি দিয়ে যাচ্ছে বলে জানান। তিনি আরো জানান, ওই সন্ত্রাসী বাহিনীর সদস্যরা কখনও মোবাইল ফোনে আবার কখনও প্রকাশ্যে বলে যাচ্ছে যদি পরবর্তীতে তুষারকে পায় তাহলে মেরে লাশ গুম করে ফেলবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সন্ত্রাসী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ